নিজস্ব প্রতিবেদন: বিতর্কে জড়ালেন তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর। ওসি থাকার ইচ্ছে থাকলে দালালি বন্ধ করতে হবে। ভরতপুর থানার ওসিকে এমনই এক হুমকি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভিডিয়াতে হুমায়ুন কবীরকে বলতে শোনা গিয়েছে, ওসিকে বলে দিয়েছি যদি ওসি থাকার ইচ্ছে হয় তা হলে দালালি বন্ধ করো । তা নাহলে ৪৮ ঘণ্টার মধ্যে তল্পি গোটাতে বাধ্য করা হবে। থানার সামনে গিয়ে বসব, টেবিলে পা তুলে দেব। তখন বুঝবেন হুমায়ুন কবীর কী জিনিস। অটোমেটিক তুমি এখান থেকে ছেড়ে চলে যাবে। নিজেই তখন বলবে, বেশ ভাটপাড়ায় ছিলাম সেখানেই চলে যাই। সোজা কথা সেটা করতে বাধ্য যেন করতে না হয়। সোজা কথা কোনও অন্য়ায়ের সঙ্গে আপোষ করি না। কিন্তু কেউ চ্য়ালেঞ্জ করলে আমরা কিন্তু হাত গুটিয়ে বসে থাকব না। তাদের সঙ্গে যারা সঙ্গ দেবে তাদেরও আমার মোকাবিলা করব।


আরও পড়ুন-কেন্দ্রের প্রকাশিত সুশাসনের তালিকায় শীর্ষে গুজরাট, শেষে বাংলা


জেলায় ওই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।  স্বাভাবিকভাবেই এনিয়ে অস্বস্তিতে জেলা নেতৃত্ব। তবে এনিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে নারাজ। তবে হুমায়ুন কবীর যাদের লক্ষ্য করে ওই মন্তব্য করেছেন তাদের বক্তব্য, হুমায়ুনের ওই মন্তব্যকে খুব একটা গুরুত্ব দিতে তারা রাজী নন।  তবে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের নির্দেশে আগামী ১ জানুয়ারি দলের প্রতিষ্ঠা দিবস পালন করা হবে। অন্যদিকে, বিধায়ক তাঁর নিজের মতো করে অনুষ্ঠান করবেন। এই দুয়ের মধ্যে কোনও সম্পর্ক নেই।


উল্লেখ্য, এর আগেও একাধিকবার বিতর্কিত মন্তব্য করেছেন। তবে এবার একজন ওসিকে দালাল বা ৪৮ ঘণ্টার মধ্যে তাকে তল্পি গোটাতে বলায় বিভিন্ন মহল বিরূপ প্রভাব পড়ছে। আগামী ১ জানুয়ারি দলের প্রতিষ্ঠা দিবস। এনিয়ে হুমায়ুন পন্থী নেতারা বলেন, ভারতপুর থানার সামনে যে মাঠ রয়েছে সেখানে অনুষ্ঠান করতে চান। সেই অনুষ্ঠানের অনুমতি নেওয়ার জন্য থানায় যান। তখন ওসি নাকি বলেন, হুমায়ুনের বিরোধী পন্থীরা সেই মাঠটি নেবেন। আপনারা অন্য কোথায় অনুষ্ঠান করুন। এতেই ক্ষুব্ধ হুময়ুন কবীর।


এদিকে, তাঁর ওই মন্তব্যে এখনও অনড় হুমায়ুন কবীর। তিনি বলেন, গত ভোটে আমি দিদির মনোনীত প্রার্থী ছিলাম। সেই প্রার্থীর বিরোধিতা করেছেন সঞ্জয় সরখেল, নুর আলমরা। তারা পার্টির প্রার্থীকে হারানোর জন্য চেষ্টা করবে আর তাদের বেছে নেওয়া জায়গাকে ওসি কেন প্রায়োরিটি দেবে। ওসি কেন বলবে, ওই জায়গাটা ওদের ছেড়ে দিন ওরা অনুষ্ঠান করবে। ওই কথা শোনার পরই দলীয় কর্মীদের কাছে ওই ব্যাখ্যা দিয়েছি। সঞ্জয় সরখেল, নুর আলমের হয়ে ওসিকে দালালি করতে বন্ধ করতে বলেছি।



Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)