নিজস্ব প্রতিবেদন : দলের সকল সাংগঠনিক পদ থেকে ইস্তফা ঘোষণা করলেন বিধায়ক মিহির গোস্বামী। কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক মিহির গোস্বামী। দলের ব্লক কমিটি ও জেলা কমিটি নিয়ে ক্ষোভের কারণে এদিন দলের সকল দায়িত্ব থেকে অব্যাহতি ঘোষণা করলেন তিনি। সেইসঙ্গে তৃণমূল শীর্ষ নেতৃত্বের প্রতিও ক্ষোভ উগরে দিয়েছেন বিধায়ক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রসঙ্গত, সম্প্রতি নতুন করে ব্লক ও জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। আর সেই ঘোষণা ঘিরেই মাথাচাড়া দিয়েছে গোষ্ঠীদ্বন্দ্ব, বিক্ষোভ। ব্লক ও জেলা কমিটি ঘোষণার পর থেকেই কোচবিহার জেলার বিভিন্ন জায়গায় চলছে বিক্ষোভ। এরমধ্য়েই বিধায়কের সকল দায়িত্ব থেকে অব্যাহতি ঘোষণায় নতুন করে বিক্ষোভের আগুনে যেন ঘি পড়েছে। শুধু দলের সাংগঠনিক পদ থেকেই নয়। নেত্রী চাইলে তিনি বিধায়ক পদ থেকেও ইস্তফা দেবেন বলে স্পষ্ট জানান মিহির গোস্বামী।


তৃণমূলের বর্ষীয়ান নেতা বলেন, "৫০ বছরের রাজনৈতিক জীবনে তিনি বহু অপমান সহ্য করেও দলে ছিলেন। আর তাঁর দ্বারা অপমান সহ্য করা সম্ভব হচ্ছিল না। বিগত দিনে  যাঁরা দলের ক্ষতি করেছেন, দল তাঁদের পুরস্কৃত করেছে ব্লক ও জেলা কমিটিতে জায়গা দিয়ে।" তাঁর ক্ষোভের কারণ যে দলের জেলা সভাপতি পার্থপ্রতিম রায় ও আইপ্যাক  তা স্পষ্ট করে দিয়েছেন মিহির গোস্বামী। একইসঙ্গে তিনি আরও জানিয়েছেন, রাজ্য সভাপতিকে জানিয়েও কোনও ফল না হওয়াতেই তাঁর এই সিদ্ধান্ত।


আরও পড়ুন, তৃণমূলের হয়ে ২১-এর নির্বাচনে লড়বেন না! জানালেন ব্যারাকপুরের বিধায়ক শীল ভদ্র দত্ত