নিজস্ব প্রতিবেদন: ভর সন্ধ্যায় গুলি করে খুন তৃণমূল বিধায়ক। শনিবার সন্ধ্যায় আততায়ীদের গুলিবিদ্ধ খুন হন নদিয়ার কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিত বিশ্বাস। মাজদিয়ার ফুলবাড়ি এলাকায় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিসবাহিনী। কে বা কারা গুলি চালাল তা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ফুলবাড়ি এলাকায় সরস্বতী পুজোর উদ্বোধন করতে গিয়েছিলেন বিধায়ক সত্যজিত বিশ্বাস। উদ্বোধনের পর ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান। দর্শকাশনের প্রথম সারিতে বসে অনুষ্ঠান দেখছিলেন সত্যজিত বিশ্বাস-সহ জেলা তৃণমূলের প্রথম সারির নেতারা। তখনই হঠাত্ চেয়ার থেকে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। ঝরতে থাকে রক্ত। কিছু বুঝে ওঠার আগেই ভিড়ে মিশে যায় আততায়ীরা।  


রক্তাক্ত সত্যজিত বিশ্বাসকে উদ্ধার করে কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন। 


তৃণমূল বিধায়ক খুনে নাম না করে মুকুলকে কাঠগড়ায় তুললেন পার্থ চট্টোপাধ্যায়


ঘটনার কিছুক্ষণের পরই ঘটনাস্থল থেকে ১০০ মিটার দূরে উদ্ধার হয় একটি ওয়ান শটার বন্দুক। অনুমান ওই বন্দুকটি থেকেই গুলি চালানো হয়েছে। 


ঘটনার প্রতিক্রিয়ায় নদিয়ার জেলা তৃণমূল সভাপতি গৌরীশঙ্কর দত্ত বলেন, 'কে বা কারা গুলি চালিয়েছে এখনো বোঝা যাচ্ছে না। তবে বিজেপির মদতেই এই কাজ হয়ে থাকতে পারে। বিজেপির মুকুল রায় গোষ্ঠীর নিশানায় ছিল সত্যজিত।'


দিন কয়েক আগেই নদিয়ার প্রশাসনিক বৈঠকে ধান ক্রয়ে ফড়েরাজের বিরোধিতায় সরব হয়েছিলেন তিনি।