বরুণ সেনগুপ্ত: 'নির্যাতিতার বাবা-মা ফের ময়নাতদন্তের জন্য কাউকে বলেননি, আমাদেরও বলেননি'। আরজি কর কাণ্ডে বিস্ফোরক বিধায়ক নির্মল ঘোষ। তাঁর দাবি, 'যদি নির্যাতিতা চিকিৎসকের বাবা আমাকে বলতেন আমি দেহ সংরক্ষণ করে রাখতে চাই, আমি আবার পোস্টমর্টেম করতে চাই, তাহলে আমি দেহ রেখে দিতাম। কিন্তু এসব কথা কাউকেই বলেননি'। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Kolkata Doctor Rape And Murder Case: ওটির 'মোচ্ছব' ভিডিয়ো করেই কোপে আরজি করের নির্যাতিতা? গোয়েন্দার দাবিতে নতুন তোলপাড়...


আরজি করে চিকিত্‍সকে খুন ও ধর্ষণে এবার নজরে পানিহাটির তৃণমূল বিধায়ক নির্মল মাঝি। সিজিও কমপ্লেক্সে ডেকে তাঁকে ম্যারাথন জেরা করলেন সিবিআই আধিকারিকরা। রেকর্ড করা হল বয়ান।


জেরা পর্ব তখন শেষ। রাতে সিজিও কমপ্লেক্লের থেকে থেকে নির্মল বলেন,  এসব কথা যাদের দিয়ে বলাচ্ছে, আমার মনে হয় আন্দোলনের রাশ তাদের হাতে নেই। আন্দোলনের রাশ আছে সাধারণ মানুষের হাতে।  সাধারণ মানুষ নির্যাতিতা চিকিৎসকের হয়ে লড়ে যাচ্ছেন।  আমি কিন্তু বিচারের দাবি থেকে সরব না।  যদি দলের কাছে করজোরে বলতে হয়স আমি করজোরেই বলব যে, দোষীদের উপযুক্ত শাস্তি হোক। অপরাজিতার বিচার হোক'।


আরজি করের নির্যাতিতা যে এলাকার বাসিন্দা, সেখানকার বিধায়ক নির্মল। যেদিন সেমিনার হল থেকে ওই মহিলা চিকিত্‍সকের দেহ উদ্ধার হয়, সেদিন নির্যাতিতার পরিবারের সঙ্গে হাসপাতালে গিয়েছিলেন তিনি। বিধায়ক বলেন, ওই তরুণীর প্রতি নৈতিক দায়িত্ব আমার বেশি। তাই ৯ তারিখ দুপুর ৩.৩০ মিনিটে পৌঁছে গিয়েছিলাম আরজি করে। আমি ওখানে পৌঁছে সমস্ত ব্যবস্থা দেখেছি। ঘটনাস্থলে গিয়ে দেহ দেখিনি। ময়নাতদন্তের পরেও ওখানে যাইনি। আজ সিবিআই আমার থেকে অনেক তথ্য নিয়েছে। আমিও বলেছি এইসব খবর বাইরে কিভাবে বের হচ্ছে'।


আরও পড়ুন:  Kolkata Doctor Rape And Murder Case: নির্যাতিতার আত্মা নেমে এসে দিচ্ছে ঘটনার ভয়ংকর বর্ণনা! 'রাতের কুহেলি'র লুকোনো রহস্য...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)