বিধান সরকার: আরজি করের তরুণী চিকিত্সকের মৃত্যুর জেরে এখনও প্রতিবাদ চলছে। তবে পুজোর কদিন মানুষকে উত্সবে মেতে উঠতে দেখা গিয়েছে। শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের পুজোতেও ভীড় ছিল চোখে পড়ার মতো।  এনিয়ে উচ্ছ্বসিত তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তবে তার মধ্যেই মেয়েদের সুরক্ষায় বার্তা দিলেন কল্যাণ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-নবরাত্রি-শারদীয়ার আবহেই ভূমিকম্পে কাঁপল কাশ্মীর! আতঙ্কে ভূস্বর্গ...


শ্রীরামপুরে পুজো মণ্ডপের পাশেই তৈরি হয়েছিল মঞ্চ। সেখানে অনুষ্ঠান করেন বহু শিল্পী। নবমীর রাতে সেই মঞ্চ থেকেই কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, উত্সবে মেতেছেন মানুষ। এইসময় প্রার্থনা করব, মানুষের অশুভ চিন্তাভাবনা দূর করে দাও। নারীর সম্মান এক হাজার পুলিস দিয়েও রাখা যায় না যদি পুরুষ তাকে সম্মান না করে।


পুরুষদের কাছে কল্যাণের আবেদন, প্রতিটি মহিলার সম্মান রক্ষা করব, প্রতিটি মহিলাকে সম্মান দেব। মহিলাদের নিরাপত্তা দেব আমরা পুরুষরা। মায়ের এই পুজোর সময় সেই প্রতিশ্রুতি দিতে হবে। বাংলার মেয়েদের এই আশ্বাস দিতে হবে। তবে মেয়েরা সুরক্ষিত হবে। মা দুর্গাকে সম্মান করেছিলেন শিব তবেই দুর্গা মা হতে পেরেছেন। মা, সব অশুভ শক্তির বিনাশ কর। যারা বাংলাকে কলুষিত করতে চায় তাদের মনটাকে সাফ কর।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)