নিজস্ব সংবাদদাতা: পশ্চিমবঙ্গের সব কটি বুথই 'অতি স্পর্শকাতর'- বিজেপির এই দাবির প্রতিবাদে আজ রানি রাসমণি রোডে  ধরনায় বসল তৃণমূলের মহিলাসেল। বিরোধীদের দাবির তীব্র প্রতিবাদ করে ক্ষোভ উগড়ে দিয়েছে তৃণমূল নেতৃত্ব। একে কার্যত বাংলার অপমান বলেই মনে করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই রানি রাসমণি রোডের ধরনায় যোগ দিয়েছেন চন্দ্রিমা ভট্টাচার্য সহ দলের অন্যান্য নেত্রীবৃন্দ। এ প্রসঙ্গে মুখ্যমন্ত্রীর বলেন, 'শান্ত বাংলাকে কালিমালিপ্ত করা হচ্ছে, এই ধরনের মন্তব্যে বাংলাকে অপদস্থ করার ছক করছেন বিরোধীরা।'


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রসঙ্গত,  এর আগে মঙ্গলবার মুখ্য নির্বাচনী আধিকারিকের কাছে স্পর্শকাতর কেন্দ্রের তালিকা চেয়ে পাঠিয়েছিল জাতীয় নির্বাচন কমিশন। কমিশন সূত্রের খবর, উত্তেজনাপ্রবণ ওইসব কেন্দ্রে বিশেষ পর্যবেক্ষক নিয়োগ করতে চান তাঁরা। যদিও মুখ্য নির্বাচনী আধিকারিকের তরফে জানিয়ে দেওয়া হয়েছিল এমন কোনও স্পর্শকাতর কেন্দ্র পশ্চিমবঙ্গে নেই। আর এরপরই  পশ্চিমবঙ্গের সব ক’টি বুথই ‘অতি সংবেদনশীল' ঘোষণা করার দাবি জানিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্ত হয়েছে গেরুয়া শিবির।


আরও পড়ুন: আসছে আরও ৯ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, বীরভূমের ঝাড়খণ্ড সীমান্তে আজ শুরু রুটমার্চ


উল্লেখ্য গত রবিবারই ২০১৯-এর লোকসভা ভোটের নির্ঘণ্ট প্রকাশ করেছে নির্বাচন কমিশন। ১১ এপ্রিল থেকে শুরু হয়ে ১৯ মে পর্যন্ত ৭ দফায় চলবে ভোটগ্রহণ।  লোকসভা ভোটে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে ইতিমধ্যেই রাজ্যে এসেছে আধাসেনা বাহিনী।