নিজস্ব প্রতিবেদন: কংগ্রেস নেতা সন্ময় বন্দ্যোপাধ্যায়ের পরিবারের পাশে দাঁড়াল বিজেপি। শনিবার সকালে তাঁর পানিহাটির বাড়িতে যান বিজেপির জয়প্রকাশ মজুমদার এবং অগ্নিমিত্রা পল। যদিও এই নিয়ে তৃণমূলের পাল্টা তোপ, সন্ময় যে আসলে বিজেপিরই লোক আজ তা প্রমাণ হয়ে গেল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইউটিউব, ফেসবুকের মতো বিভিন্ন সামাজিক মাধ্যমে সক্রিয় ছিলেন।  বারবার তৃণমূলের কড়া সমালোচনা করেছেন। তারপরই সাইবার অপরাধে গ্রেফতার হয়েছেন কংগ্রেস নেতা সন্ময় বন্দ্যোপাধ্যায়। এদিন তাঁর পানিহাটির বাড়িতে গিয়ে পরিজনদের সঙ্গে কথা বলেন বিজেপির জয়প্রকাশ মজুমদার এবং অগ্নিমিত্রা পল।



বিজেপি নেতাদের এই সৌজন্যে খুশি সন্ময়ের পরিবার। যদিও সন্ময়ের বাড়িতে বিজেপির প্রতিনিধিদের পা রাখা নিয়ে পাল্টা কটাক্ষ করছে তৃণমূল। পানিহাটির তৃণমূল বিধায়ক নির্মল ঘোষের দাবি, সন্ময় আসলে বিজেপিরই লোক। সন্ময়ের পরিবার অবশ্য তৃণমূলের অভিযোগ উড়িয়ে দিয়েছে। তাঁদের পাল্টা দাবি, সন্ময়কে বাগে আনতে না পেরেই উল্টোপাল্টা বলছে তৃণমূল।


আরও পড়ুন- অভিজিৎকে নিয়ে কুরুচিকর মন্তব্য না করে বৃহত্তর লক্ষ্যে মন দিন, বললেন বিজেপি নেতা


সন্ময় ব্যানার্জির গ্রেফতারি ঘিরে ইতিমধ্যেই একযোগে পথে নেমেছে বাম-কংগ্রেস। শুক্রবার একযোগে খড়দা থানায় বিক্ষোভ দেখায় তারা। শনিবার  এই নিয়ে প্রদেশ কংগ্রেসের অফিস থেকে মৌললি পর্যন্ত মিছিল কে কংগ্রেস। এবার সন্ময়ের পরিবারের পাশে দাঁড়াল বিজেপিও।