নিজস্ব প্রতিবেদন: ১৬ ওয়ার্ডের মধ্যে ১৩ ওয়ার্ডেই জয়। সাঁইথিয়া, বজবজের পর এবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় দিনহাটা পুরসভাও (Dinhata Municipality) দখল করল তৃণমূল (TMC)। পুরভোটে রিটার্নিং অফিসার, দিনহাটার মহকুমাশাসক রানা বিশ্বাস জানালেন, ভোট হবে শুধুমাত্র ৬, ৮ ও ১০ নম্বর ওয়ার্ডে। তবে,  ১২ জানুয়ারি পর্যন্ত কিন্তু মনোনয়ন প্রত্যাহার করতে পারবেন প্রার্থীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিনা ভোটে ঘাসফুল ফুটল দিনহাটা পুরসভায়ও (Dinhata Municipality)। ৭ ওয়ার্ডে তৃণমূল প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগেই জিতে গিয়েছিলেন বলে খবর। ৮ ওয়ার্ডে বিজেপি ও ৪ ওয়ার্ডে কিন্তু বামেদের প্রার্থী ছিল। তাহলে? সন্ত্রাসের অভিযোগে শেষপর্যন্ত প্রার্থী প্রত্যাহার করে নেয় তারা। এমনকী, বাকি ১ ওয়ার্ডে না লড়ার সিদ্ধান্ত নেয় কংগ্রেসও।  ফলে দিনহাটা পুরসভায় জয়ের হাসি হাসল রাজ্যের শাসকদলই।  দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ বলেন, 'সিপিএম কাগজই দেখাতে পারেনি। এখন বলছে, প্রার্থী প্রত্যাহার করে নিলাম। দিনহাটা যেটা হয়েছে, ফরওয়ার্ড ব্লক চায়নি, সিপিএম প্রার্থী দিতে পারুক, আর সিপিএম চায়নি ফরওয়ার্ড ব্লক প্রার্থী দিতে পারেনি'। 


আরও পড়ুন: Hooghly: পুরভোটের আগে পার্টি অফিসে লক্ষ্মী পেঁচা! উচ্ছ্বসিত তৃণমূল নেতা-কর্মীরা


এদিকে শাসকদলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলেছে বিরোধী। তাঁদের অভিযোগ, প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহার চাপ দেওয়া হচ্ছে। এর আগে গতকাল,  মনোননয়ন প্রত্যাহারের পেশের শেষদিনে সাইঁথিয়া ও বজবজ পুরসভায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতে যায় তৃণমূল।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)