নিজস্ব প্রতিবেদন:  ফোন করে ডেকে বাড়ির সামনেই পঞ্চায়েত সদস্যকে এলোপাথাড়ি গুলি দুষ্কৃতীদের।  মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনাকে ঘিরে থমথমে মুর্শিদাবাদের নওদা। আক্রান্তে  নাম সনাতন মণ্ডল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: প্রয়াত রাজ্য বিধানসভার ডেপুটি স্পিকার হায়দর আজিজ সফি


 নওদার  বালি ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের নির্বাচিত সদস্য সনাতন মণ্ডল।  পরিবারের দাবি, মঙ্গলবার সন্ধ্যায় সনাতনের মোবাইলে একটি অচেনা নম্বর থেকে ফোন আসে। ওই ব্যক্তির সঙ্গে কথা বলেন সনাতন। তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। বাড়ির অদূরেই দুষ্কৃতীরা তাঁকে ঘিরে ধরে। ৫ দুষ্কৃতী তাঁকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায়। ডান হাতে গুলি লাগে তাঁর। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন সনাতন।


আরও পড়ুন: মাওবাদীদের আইইডি হামলায় শহিদ বাংলার সিআরপিএফ জওয়ান


গুলির শব্দ শুনতে পেয়ে ছুটে আসেন স্থানীয়রা।  তাঁরাই আশঙ্কাজনক অবস্থায় সনাতনকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার আরও অবনতি হওয়ায় তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। এই ঘটনায় নওদা থানার পুলিশ তিনজনকে গ্রেফতার করে। কে বা কারা এই ঘটনা ঘটালো, তা নিয়ে রয়েছে ধন্দ।


যদিও এই ঘটনা কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরাই ঘটিয়েছে বলে অভিযোগ মুর্শিদাবাদ জেলা  পরিষদ সভাধিপতি মোশারফ হোসেনের। যদিও এই অভিযোগ অস্বীকার কংগ্রেসের। তাদের পাল্টা দাবি, গোষ্ঠী কোন্দলের জেরেই এই ঘটনা।