নিজস্ব প্রতিবেদন: রাতে ফোন পেয়ে বাইরে যাওয়াই কাল হল। স্কুটি চালিয়ে কিছুদূর যেতেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি তৃণমূল কর্মীকে। ঘটনাস্থলেই নিহত কাটোয়ার ৩ নম্বর ওয়ার্ডের হাজরাপুর কালোনির বাসীন্দা রথীন বিশ্বাস। পরিবারের দাবি বিজেপিই খুন করেছেন রথীনকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-আগামী তিন বছরের মধ্যে ৩ বাহিনীকে একসূত্রে গেঁথে বড়সড় বদল, জানালেন রাওয়াত     


মঙ্গলবার রাত নটা নাগাদ রথীনের মোবাইলে একটি ফোন আসে। তারপরেই তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। রণীনের বাবা জানিয়েছেন রথীন তৃণমূল কর্মী ছিল। তবে এ ব্যাপারে এখনই মুখ খুলতে চাইছেন না এলাকার তৃণমূল নেতারা।


এদিকে, স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাটোয়া কলেজপাড়া এলাকার বাসিন্দা পেশায় মাছ ব্যবসায়ী রঞ্জিত বিশ্বাসের মেজ ছেলে রথীন বিশ্বাস প্রমোটারি করতেন। এলাকায় তৃণমূল কর্মী বলেই পরিচিত ছিল তার।


আরও পড়ুন-শহিনবাগে হামলাকারী কপিল আসলে আপ সদস্য, ফাঁস করল দিল্লি পুলিস


মৃতের বাবা রঞ্জিতবাবু এদিন বলেন, এর আগেও আমার ছেলেকে মেরে ফেলার চেষ্টা করেছিল। তখন পুলিসকে জানিয়েছিলাম। এদিন আমাদের এক আত্মীয়ের বিয়ে অনুষ্ঠান থেকে খাওয়াদাওয়া সেরে ফেরার পর কেউ আমার ছেলেকে ফোন করে ডাকে। তারপরেই খুনের খবর পাই। ছেলে তৃণমূল কর‍ত। বিজেপির লোকেরাই আমার ছেলেকে খুন করেছে বলে মনে হচ্ছে।


এদিকে পুরসভা ভোটের আগে এভাবে তৃণমূল কর্মী খুন হওয়ায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। তবে তৃণমূল নেতারা এখনই  এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাইছে না। ঘটনায় তদন্ত শুরু করেছে কাটোয়া থানার পুলিস।