নিজস্ব প্রতিবেদন : পুরুলিয়ায় গুলিবিদ্ধ তৃণমূল কর্মী। আক্রান্ত তৃণমূল কর্মীর নাম পিন্টু সাহা। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় ওই তৃণমূল কর্মীকে কলকাতায় স্থানান্তরিত করা হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, স্বামীর পরকীয়ার প্রতিবাদ! ৩ সন্তানের মায়ের মর্মান্তিক পরিণতি


জানা গিয়েছে, এদিন ভোর রাতে বলির পাঁঠার মাংস কাটছিলেন পিন্টু সাহা। সেই সময় অজ্ঞাতপরিচয় এক দুষ্কৃতী পিছন থেকে পিন্টু সাহাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। গুলি এসে লাগে পিন্টু সাহার কোমরে। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে লুটিয়ে পড়েন ওই তৃণমূল কর্মী। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার পুনচার পারুই গ্রামে।


আরও পড়ুন, ফের 'ধর্ষণ' করে খুন বীরভূমে! মিলল আদিবাসী কিশোরীর ক্ষতবিক্ষত দেহ


গুরুতর আহত অবস্থায় পিন্টু সাহাকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে বাঁকুড়া মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। কিন্তু, পরিবার সূত্রে খবর, তাঁর শারীরিক পরিস্থিতির ক্রমশ অবনতি হতে থাকায়, তাঁকে কলকাতায় নিয়ে আসা হচ্ছে।


আরও পড়ুন, বিবাহিত 'দিদি'র সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক 'ভাই'-এর! তারপরের ঘটনা ডেকে আনল যুবকের মর্মান্তিক পরিণতি


কে বা কারা পিন্টু সাহাকে কেন গুলি করল সে সম্পর্কে এখনও অন্ধকারে পুলিস। পিন্টু সাহার সঙ্গে কারোও ব্যক্তিগত শত্রুতা ছিল কি না, সে সম্পর্কে পরিবারের তরফে কিছু জানা যায়নি। গোটা ঘটনায় ধোঁয়াশা তৈরি হয়েছে। দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছে পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।