নিজস্ব প্রতিবেদন: করিমপুরের বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদারকে ঘিরে ফের বিক্ষোভ দেখালো তৃণমূল কর্মী সমর্থকরা। ঘটনায় উত্তপ্ত করিমপুরের সাহেবপাড়া। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ শুরু করে পুলিস। এ দিন বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদার করিমপুরের সাহেব পাড়ায় পৌঁছতেই তাঁকে ঘিরে উত্তেজনা ছড়ায়। জয়প্রকাশ মজুমদারকে আটকে বিক্ষোভ দেখাতে শুরু করে তৃণমূল কর্মী সমর্থকরা। এরপরই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে আসে সেন্ট্রাল ফোর্সের কুইক রেসপন্স টিম।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


বিক্ষোভকারীদের সরাতে এসডিপিও-র নেতৃত্বে ব্যাপক লাঠিচার্জ শুরু হয় এলাকায়। নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি । জানা গিয়েছে, লাঠিচার্জে আহত হয়েছেন বিক্ষোভকারীদের কয়েকজন। গোটা এলাকা ঘিরে ফেলেছে নিরাপত্তা বাহিনী। পরিস্থিতি এখন মোটের ওপর নিয়ন্ত্রণে। তবে চাপা উত্তেজনা রয়েছে এলাকায়। শুনশান গোটা এলাকা। চলছে পুলিসি টহল। 


আরও পড়ুন: কালিয়াগঞ্জের ভোটে বিধিভঙ্গের অভিযোগ, কোথায় ভোট দিতে হবে স্ত্রীকে দেখিয়ে দিলেন বিজেপি প্রার্থী


সকাল থেকেই জয়প্রকাশ মজুমদারকে ঘিরে উত্তপ্ত হয়েছে করিমপুর। প্রথমে করিমপুরে নথিভাঙা বুথে ভোটারদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বিজেপি প্রার্থী। তাঁকে বুথ থেকে বের করে দেয় কেন্দ্রীয় বাহিনী। সবমিলিয়ে বিচ্ছিন্ন অশান্তি অব্যাহত করিমপুরে ভোটগ্রহণে।