বারাকপুরে বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী নিয়ে জোর জল্পনা। সেই জল্পনাই এবার উসকে দিলেন বারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত। গত বুধবারের এক অনুষ্ঠানে তাঁর মন্তব্য নিয়ে রাজনৈতিক মহলে দানা বাঁধছে নানা প্রশ্ন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শীলভদ্র দত্ত বলেন, "২০২১ এ বারাকপুরে নতুন প্রার্থী আসবে কাজ করবে। দশ বছর আমি আপনাদের সাথে থেকেছি, যা করতে পারিনি, তা আমার অপদার্থতা বলেই মনে করি"।  কিছুদিন আগেই ফেসবুকে লিখেছিলেন তিনি "ভালো নেই"। সে বিষয়ে বিতর্কের জল গড়ালে, শীলভদ্র দত্ত জানান এর পিছনে কারণ কোভিড। তবে পুজোর বস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসে তিনি যেভাবে নিজেই বলে বসলেন বারাকপুরে নতুন প্রার্থী দাঁড়াবে এবং বেশ কিছু কাজ নিজের অপদার্থতার জন্য করতে পারেননি সেটা অবাক করছে রাজনৈতিক মহলকে। 


আরও পড়ুন : গ্রামের ভাঙা রাস্তা সারাই হবে, ছুটবে গাড়ি! আজ পথশ্রী অভিযানের উদ্বোধনে মুখ্যমন্ত্রী


তিনি উল্লেখ করেছেন 'নতুন কেউ আসবে'। তাহলে দল কি তাঁকে দাঁড়াতে বারন করেছে, নাকি তিনি নিজেই দাঁড়াতে চান না? সেখান থেকেই প্রশ্ন উঠছে শীল ভদ্র দত্ত এবার কোন দিকে? 


জানা যাচ্ছে, তাঁর সঙ্গে দলের অনেকের সম্পর্ক ভালো নয়। এই বিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি জানান, "এমন মন্তব্য আমি করেছি কারণ সামনের বছর পুজোর আগে একটা নতুন লড়াই আছে। সেখানে কেউ নিশ্চই নতুন করে জিতে আসতে পারে। আপনারা যেটা ভাবছেন সেটা নয়"। 


তবে দলের অন্দমহলে কান পাতলে শোনা যাচ্ছে বিভিন্ন সময় দলের সদস্যদের সঙ্গে তাঁর মতবিরোধ দেখা গিয়েছে। এর জন্যই এমন মন্তব্য। তবে শীল ভদ্র কি এবার অন্য পথে, সেটা সময় বলবে।