নিজস্ব প্রতিবেদন: দফায় দফায় রাজনৈতিক উত্তেজনা রাজ্যজুড়ে। ফের তৃণমূল বিজেপির সংঘর্ষ। এবার ঘটনাস্থল বীরভূম। তৃণমূলের পার্টি অভিস জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। বীরভূমের পাড়ুই-এর  অবিনাশপুর গ্রাম পঞ্চায়েতের হাটটিগ্রে গ্রামে ঘটনাটি ঘটেছে। স্থানীয় তৃণমূল কর্মীদের অভিযোগ, এলাকায় একটি অস্থায়ী পার্টি অফিস তৈরি করা হয়েছিল। সেখানেই চড়াও হয় বেশ কয়েকজন দুষ্কৃতী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  WB Assembly Election 2021: ডাক্তারের সার্টিফিকেট দেখাতে পারেননি; নাটক করছেন Mamata, কটাক্ষ অধীরের


স্থানীয় তৃণমূল কর্মীদের অভিযোগ, এ দিন তৃণমূলের এই অস্থায়ী পার্টি অফিসে ভাঙচুর চালায় বিজেপির সমর্থকরা। আগুন লাগিয়ে দেওয়া হয় দলীয় পতাকাতেও। এরপরেই উত্তেজনা ছড়ায় এলাকায়। নিমেষে পুড়ে ছাই হয়ে যায় অস্থায়ী পার্টি অফিস। যদিও বিজেপির তরফে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। 


উল্লেখ্য, রাত পোহালেই তৃতীয় দফার নির্বাচন। ইতিমধ্যেই শান্তিপূর্ণ ভোটের লক্ষ্যে বাহিনী মোতায়নে তৎপর নির্বাচন কমিশন। জানানো হয়েছে, আগামিকাল মোট ৮৩২ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন থাকবে সমস্ত ভোট কেন্দ্র মিলিয়ে। তার মধ্যে ৬১৮ কোম্পানি বুথের নজরদারিতে মোতায়েন করা হবে। শুধুমাত্র দক্ষিণ ২৪ পরগনাতেই থাকছে ৩০৭ কোম্পানি। এর মধ্যে বারুইপুর পুলিস জেলায় ১৩০ কোম্পানি, ডায়মন্ডহারবার পুলিস জেলায় ১১৩ কোম্পানি, সুন্দরবন পুলিস জেলায় ৬৪ কোম্পানি। হাওড়তেও ১৪৪ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী থাকছে। তার মধ্যে ১৩২ কোম্পানি থাকছে হাওড়া গ্রামীণে ও হাওড়া কমিশনারেটে থাকছে ১১ কোম্পানি। হুগলি গ্রামীণে থাকছে ১৬৭ কোম্পানি বাহিনী।