WB Assembly Election 2021: ডাক্তারের সার্টিফিকেট দেখাতে পারেননি; নাটক করছেন Mamata, কটাক্ষ অধীরের

অধীর বলেন, তৃণমূল বলছে খেলা হবে, খেলা হবে। কিন্তু রুটিরুজির কথা বলছে না

Updated By: Apr 5, 2021, 03:49 PM IST
WB  Assembly Election 2021: ডাক্তারের সার্টিফিকেট দেখাতে পারেননি; নাটক করছেন Mamata, কটাক্ষ অধীরের

নিজস্ব প্রতিবেদন: হুইল চেয়ারে বসেই প্রচার করছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। জলপাইগুড়ির সভা থেকে এনিয়ে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

আরও পড়ুন-পণের পুরো টাকা পান নি, ২৪ বছরের গৃহবধূকে উলঙ্গ করে মারধর শ্বশুরবাড়ির

সোমবার  জলপাইগুড়ি সদর এবং  মেখলিগঞ্জ বিধানসভার সংযুক্ত মোর্চার সমর্থিত, ফরওয়ার্ড ব্লক প্রার্থী গোবিন্দ রায় ও কংগ্রেস দলের প্রার্থী সুখবিলাস বর্মার হয়ে জলপাইগুড়ি সদর ব্লকের ঘুঘুডাঙাতে নির্বাচনী জনসভা করেন অধীর(Adhir Chowdhury)। সভায় ছিলেন প্রার্থীরা সহ বামফণ্টের জেলা আহ্বায়ক সলিল আচার্য, কংগ্রেস নেতা নির্মল ঘোষ দস্তিদার প্রমুখ।

এদিনের সভা থেকে তৃণমূলকে কটাক্ষ করে অধীর বলেন, মুখ্যমন্ত্রীর(Mamata Banerjee) হুইল চেয়ার চলছেই। ওনার যে পা ভেঙেছে। আমরা ডাক্তারের সার্টিফিকেট দেখাতে বলেছিলাম দেখাতে পারেননি। এখন মিথ্যে নাটক করছেন।

আরও পড়ুন- মাওবাদীদের 'U' আকৃতি ফাঁদে পা দিয়েছিলেন জওয়ানরা, চলে গুলি বৃষ্টি-গ্রেনেড-রকেট

অধীর বলেন, তৃণমূল বলছে খেলা হবে, খেলা হবে। কিন্তু রুটিরুজির কথা বলছে না। সকলে বাইরে যাচ্ছেন কাজ করতে। ২৯ লক্ষ চাকরি হয়েছে, কোথায়? এই মুহূর্তে রাজ্য সরকারের ধারের পরিমাণ ৪ লক্ষ ৫০ হাজার কোটি টাকা। কৃষকরা ফসলের বিমা পাচ্ছেন না। বিদ্যুৎতের বিল আকাশ ছোঁয়া, সার ও বীজের দামও বাড়ছে। আমরা সরকারে এলে গরির পরিবারপিছু নগদ ৫ হাজার ৭০০ টাকা করে দেব। সাধারণ মানুষকে কাছে অনুরোধ, সংযুক্ত মোর্চার প্রার্থীদের জয়ী করুন। অন্যদিকে শাসক দলের কারণে রাজ্য পাচার রাজ্যে পরিনত হয়েছে বলে কটাক্ষ করলেন। দিদি ও ভাইপো কয়লা, বালি,গরু, নারী সব পাচার করছেন বলে তার অভিযোগ।