নিজস্ব প্রতিবেদন: প্রায় ১০ ঘণ্টা পেরিয়েও পড়ে রইল করোনা আক্রান্তের দেহ। সোনারপুর চামপাহাটির ঘটনা। স্থানীয়রা জানাচ্ছে, প্রাক্তন পুলিসকর্মী করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ার পর সাড়ে ১০ ঘন্টা কেটে যায়, মৃতদেহ ঘরের মধ্যেই পড়ে থাকে বহুক্ষণ। দেহ উদ্ধারের ডন্য মেলেনি কোনোও প্রশাসনিক সহায়তা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, সোনারপুর চম্পাহাটি রায়পুরের বাসিন্দা প্রাক্তন পুলিসকর্মী ৩ দিন ধরে অসুস্থ ছিলেন। গত ১ সেপ্টেম্বর করোনা রিপোর্ট পজেটিভ আসে তাঁর। বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন। আজ অর্থাৎ শুক্রবার সকাল ছটা নাগাদ তিনি মারা যান। তারপর থেকেই তাঁর দেহ  নিয়ে জেরবার হতে শুরু করে পরিবারের লোক। 


আরও পড়ুন:  সুন্দরবনে বাঘের কবলে মৎসজীবী, প্রাণপন বাঁচার লড়াই করেও শেষরক্ষা হল না


করোনায় মৃত্যুর কারণেই ছড়ায় আতঙ্ক। সংক্রমণ ছড়ানোর ভয়ে মৃতের পরিবারের স্ত্রী পুত্র ও পুত্রবধু সকাল থেকেই ঘরের বাইরে উঠোনে বসে রয়েছেন। স্থানীয় এবং পরিবারের অভিযোগ, সকাল থেকে বারবার সোনারপুর বিডিও ও সোনারপুর থানার সঙ্গে যোগাযোগ করা হলেও কোন সুরাহা হয়নি। বিকেল গড়িয়ে গিয়েও কোনও সমাধানসূত্র মেলেনি। 


শেষ পাওয়া খবর অনুযায়ী, বিকেল পাঁচটার পরও বাড়িতেই পড়ে রয়েছে মৃত দেহ। অপেক্ষায় করছে পরিবার। সরকারি  তরফে কোনও সাহায্য এখনও মেলেনি। অন্যদিকে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ায় প্রতিবেশীরাও কেউ সাহায্যের জন্য আসতে আসেননি।