নিজস্ব প্রতিবেদন: মন্দারমণিতে স্নান করতে গিয়ে মৃত্যু হল দুই তরুণ-তরুণীর। আশঙ্কাজনক অবস্থায় আরও এক তরুণকে ভর্তি করা হয়েছে কাঁথি মহাকুমা হাসপাতালে। জানা গিয়েছে, মৃত ওই তরুণ-তরুণী সম্পর্কে ভাই-বোন। আলোলিকা চক্রবর্তী (৩০) ও অর্ক চক্রবর্তী (৩২) মালদার ইংলিশ বাজারে ১ নম্বর গভর্মেন্ট কলোনির বাসিন্দা। যদিও কর্মসূত্রে কলকাতায় থাকেন তাঁরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- নিষিদ্ধপল্লির বন্ধ ঘরে উদ্ধার যৌনকর্মীর নগ্ন দেহ



রবিবার সকালে মন্দারমণি উদ্দেশে এ/৯১ বাঘাযতীন লেনের কলকাতা ফ্ল্যাট থেকে রওনা দেন চার বন্ধু। এদিন বেলা ১১ নাগাদ মন্দারমণির সমুদ্র সৈকতে স্নান করতে নামেন তাঁরা। হঠাত্ সমুদ্রের ঢেউয়ে তলিয়ে যান আলোলিকা এবং অর্ক। তাঁদেরকে বাঁচাতে উদ্দালক ভট্টাচার্য নামে আরও এক বন্ধু ঝাঁপিয়ে পড়েন।তিন জনের ডুবে যেতে দেখে ওই দলের আর এক বান্ধবী চিত্কার করতে শুরু করেন। এরপর চিত্কার শুনে ছুটে আসেন নুলিয়ারা। তিন জনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়। হাসপাতলে নিয়ে যাওয়ার সময় পথেই মৃত্যু হয় আলোলিকা এবং অর্কের। এই ঘটনায় গুরুতর অসুস্থ হয়ে পড়েন ওই বান্ধবী। পেশায় সাংবাদিক উদ্দালকের চিকিত্সা চলছে কাঁথি মহাকুমা হাসপাতালে।



আরও পড়ুন- ষষ্ঠীতে খুন জামাই! নুন মাখানো পচাগলা দেহ মিলল শ্বশুরবাড়ির সেপটিক ট্যাঙ্কে


স্থানীয় বড়রাংকুয়া হাসাপাতাল থেকে মৃত ওই তরুণ-তরুণীকে ময়না তদন্ত করতে কাঁথি মহাকুমা মর্গে আনা হয়েছে। এই ঘটনা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিস।