নিজস্ব প্রতিবেদন: তৃণমূলেরই দুই গোষ্ঠীর সংঘর্ষে তোলপাড় সিতাই বিধানসভার গীতালদহ। দীর্ঘ দিনের বিবাদ ছিলই। এবার তা সংঘর্ষের আকার নিল। সিতাই বিধানসভার গীতালদহের নারায়ণগঞ্জের ঘটনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Midnapur: ব্যাঙ্কের লোন সেটেলমেন্ট করতে গিয়ে পর্দাফাঁস, পাকড়াও ভুয়ো আইপিএস  


স্থানীয় সূত্রে খবর, এলাকার প্রাক্তন জেলা সভাপতি প্রাথপ্রতিম রায়ের সঙ্গে সিতাইয়ের বিধায়ক জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া গোষ্ঠীর সংঘাত ছিল। এদিন গীতালদহের তৃণমূল নেতা আবু তাহের আজাদের সঙ্গে অন্য গোষ্ঠীর বিবাদ বেধে যায়। প্রথম তির-ধনুকের লাড়াই শুরু হয়। তার পর চলে গুলি। তাতেই গুলিবিদ্ধ হয়েছেন আব্দুল জলিল মিয়া নামে এক তৃণমূল কর্মী।


গুরুতর আহত অবস্থায় জলিলকে নিয়ে যাওয়া হয় দিনহাটা মহকুমা হাসপাতালে। সেখান থেকে তাঁকে রেফার করা হয় কোচবিহারে। জলিলের পেটে ও পায়ে গুলি লাগে। সূত্রের খবর, দলের সভাপতি রদবদলকে কেন্দ্র করেই হাঙ্গামা। 


আরও পড়ুন-Covid Vaccine: জোড়-বিজোড় পদ্ধতি বাতিল, ফের ভ্যাকসিন নীতি বদলের পথে কলকাতা পুরসভা


এদিকে, গোষ্ঠীদ্বন্দ্বের কথা উড়িয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস। এনিয়ে বিজেপি নেতা সুদেব কর্মকার সংবাদমাধ্যমে বলেন, বিজেপির বিরুদ্ধে এনিয়ে অভিযোগ উঠছে। এই অভিযোগের কোনও ভিত্তি নেই। বিধানসভা ভোটের পর থেকেই ওদের দুই গোষ্ঠীর মধ্যে ঝামলা চলছিল। তার জেরেই আজ গুলি চলেছে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)