নিজস্ব প্রতিবেদন: ঝড় বৃষ্টির মধ্যে গঙ্গায় স্নান করতে গিয়ে তলিয়ে গেল দুই বন্ধু। সোমবার বিকেল পাঁচটা নাগাদ ঘটনাটি ঘটে শিবপুরের রামকৃষ্ণপুর ঘাটে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে খবর, টিকিয়াপাড়ার কিশোর মতিয়ার রহমান (১৭) এবং তার বন্ধু শিবপুরের(Shibpur) বাসিন্দা আলী বক্স(১৬) তার অন্যান্য বন্ধুদের সঙ্গে ওই ঘাটে স্নান করতে আসে। বিকেল পাঁচটা নাগাদ ঝড়ের পর  প্রবল বৃষ্টি শুরু হয়। সেই সময় গঙ্গায় ভাটা ছিল। আর এই ভাটার টানে মতিয়ার রহমান ঘাট থেকে অনেকটা দূরে চলে যায় এবং মাঝগঙ্গায় ডুবতে  থাকে।


আরও পড়ুন-ভোট-পরবর্তী হিংসার অভিযোগে রাষ্ট্রপতিকে চিঠি BJP সাংসদদের, দিল্লিতে তলব Suvendu-কে


এদিকে বন্ধুকে ডুবতে দেখে আলী বক্স থার্মোকলের একটি বাক্স নিয়ে সাঁতার কেটে তার মতিয়ারের কাছে পৌঁছায়। সেই সময় আলী বক্সকে জড়িয়ে ধরে সে। দুজনেই মাছ গঙ্গায় তলিয়ে যায়। স্থানীয় বাসিন্দারা যাঁরা গঙ্গার পাড়ে ছিলেন তারা তাদের বাঁচাতে জলে ঝাঁপিয়ে পড়েন। প্রায় আধঘন্টা বাদে তাদের দুজনকে গঙ্গা থেকে তোলা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে হাওড়া থানার পুলিস। দু'জনকেই হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করে।


আরও পড়ুন-পার্থ-সুব্রতদের পর ‘গুরুপ্রণাম’ সারতে এবার সুদীপের বাড়িতে Abhishek


প্রাথমিক তদন্তে পুলিস জানিয়েছে বৃষ্টির সময় ভাটার টান থাকায় গঙ্গায়(Ganga) ওই দুই যুবক তলিয়ে যায়। তারা কেউ ভালো সাঁতার জানত না। পুলিস একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা শুরু করে তদন্ত শুরু করেছে।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)