নিজস্ব প্রতিবেদন: পুজোর টাকা ভাগাভাগি নিয়ে দু'পক্ষের মধ্যে বচসা। আর বচসার জেরে মৃত্যু হল দু'জনের। ঘটনায় আহত আরও এক। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে গঙ্গারামপুর থানার ঠেঙ্গাপাড়া এলাকায়। সংঘর্ষের ঘটনায় এখনও পর্যন্ত ৩ জনকে আটক করা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত শনিবার ঠেঙ্গাপাড়া এলাকায় শনি পুজোর আয়োজন করেন স্থানীয়রা। পুজো উপলক্ষে  রবিবার বাউল গানের আয়োজন করা হয়। শনি পুজোর  লাভের টাকা ভাগাভাগি নিয়েই শুরু হয় দু'পক্ষের মধ্যে বচসা। বচসা হাতাহাতিতে গড়ায়।


আরও পড়ুন: ‘আমি অমিতাভ বচ্চন বলছি’, লটারিকাণ্ডে শাহেনশার গলা নকল করে প্রতারণা


দু পক্ষের বচসা তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে পরিণত হয়। শুধু শনি পুজো নয় উঠে আসে পঞ্চায়েতের রাস্তা নির্মাণের লভাংশের বখরার প্রসঙ্গও। অভিযোগ, আচমকাই এক পক্ষ গুলি চালাতে শুরু করে। প্রতিরোধ গড়তে পাল্টা গুলি অপরপক্ষও।  ঘটনায় গঙ্গারামপুরের বাসিন্দা পরিতোষ ভৌমিক ও সইদুর রহমানের গুলি লাগে। অতিরিক্ত রক্তক্ষরণের জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের।


গুলিবিদ্ধ হন সঞ্জয় সরকার নামে আরও এক যুবক। স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করান। তিনি এখনও বিপন্মুক্ত নন বলে জানিয়েছেন চিকিত্সকরা। এদিকে, সংঘর্ষে র খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছয় পুলিস, কমব্যাট ফোর্স। মঙ্গলবার সকালেও এলাকায় চলছে পুলিসি টহল।