নারায়ণ সিংহ রায়: কয়েকদিন আগেই বিজেপি-তণমূল সমর্থকদের মধ্যে সংঘর্ষে উত্তপ্ত হয়েছিল দিনহাটা। তাঁদের সমর্থকদের উপরে হামলা হয়েছে অভিযোগ তুলে ২৪ ঘণ্টা দিনহাটা বনধের ডাক দিয়েছিল তৃণমূল কংগ্রেস। এবার এনিয়ে তৃণমূল কংগ্রেসকে নিশানা করলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। তাঁর সাফ কথা, উদয়নের জন্যই যত অশান্তি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- বিজেপি কর্মীদের 'ভাই-বোন' বলে সম্বোধন! ভিডিয়ো বার্তায় অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী বললেন...


শনিবার বাগডোগরা  বিমানবন্দর থেকে দিল্লির উদ্দেশ্যে উড়ে গেলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। দিনহাটার অশান্তি নিয়ে সুকান্ত মজুমদার বলেন উদয়ন গুহ নামর গুন্ডা যতদিন দিনহাটায় থাকবেন ততদিন দিনহাটা উত্তপ্ত থাকবে। গুন্ডাগুলোকে জেলে ঢোকালে তবেই এলাকা ঠান্ডা হবে।


অন্যদিকে, রাজ্যের রাজনীতি নিয়ে সুকান্ত বলেন, মহুয়া মৈত্র তাঁর লগইন ও পাসওয়ার্ড টাকার বিনিময়ে এমন একজনকে দিয়েছিলেন যিনি বিদেশে বসে সংসদের ওয়েবসাইটে লগইন করেছেন। স্বাভাবিক ভাবে সিবিআই যাবেই। অ্যারেস্টও হতে পারে।


রাজ্যের বিভিন্ন জায়গায় সিবিআই, ইডি ও আইডি হানা হচ্ছে তা নিয়ে সুকান্ত বলেন, সবাই আলাদা কাজ করে। তৃণমূল কংগ্রেসের আমলে গোটা রাজ্য চোরে ভরে গিয়েছে। যেখানেই ঢিল মারবেন সেখানেই চোর পাবেন। চোরেদের বাড়িতে ইডি-সিবিআই যাবেই।


বিজেপির প্রার্থী তালিকা নিয়ে রাজ্য বিজেপির সভাপতি বলেন, প্রার্থী তালিকা আগামিকাল সম্ভবত ঘোষণা হতে পারে। দার্জিলিং লোকসভার জন্য যাকে উপযুক্ত মনে হয়েছে তার নামই পাঠানো হয়েছে। দল যা সিদ্ধান্ত নেবে সেটাই আমরা মেনে নেব।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)