Arvind Kejriwal: বিজেপি কর্মীদের 'ভাই-বোন' বলে সম্বোধন! ভিডিয়ো বার্তায় অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী পড়ে শোনালেন...

আমি সকল মা ও বোনদের কাছে তাদের ভাইদের প্রতি আস্থা রাখার আবেদন জানাই। আপনার ভাই এবং ছেলেদের দীর্ঘ সময়ের জন্য ভিতরে রাখতে পারে এমন কোনও জেল নেই। আমি শিগগিরই বেরিয়ে আসব এবং আমার প্রতিশ্রুতি রক্ষা করব। 

Updated By: Mar 23, 2024, 05:14 PM IST
Arvind Kejriwal: বিজেপি কর্মীদের 'ভাই-বোন' বলে সম্বোধন! ভিডিয়ো বার্তায় অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী পড়ে শোনালেন...

রাজীব চক্রবর্তী: অরবিন্দ কেজরিওয়ালের গ্রেফতারি নিয়ে ভিডিয়ো বার্তা স্ত্রী সুনীতা কেজরিওয়ালের। ভিডিয়ো বার্তায় স্ত্রী সুনীতা কেজরিওয়াল জেল থেকে অরবিন্দ কেজরিওয়ালের লেখা বার্তা পড়ে শোনান। বলেন, "আপনাদের ছেলে, ভাই আপনাদের জন্য বার্তা পাঠিয়েছেন।" অরবিন্দ কেজরিওয়াল লিখেছেন, "আমার প্রিয় দেশবাসী আমি গতকাল গ্রেফতার হয়েছি। জেলের ভেতরে হোক বা বাইরে, প্রতি মুহূর্তে দেশের সেবা করে যাব। আমার জীবনের প্রতিটি মুহূর্ত দেশের জন্য নিবেদিত। আমার শরীরের প্রতিটি কোষ দেশের জন্য নিবেদিত। এই পৃথিবীতে আমার জীবন একটি সংগ্রাম। আমি আজ পর্যন্ত অনেক সংগ্রাম করেছি, ভবিষ্যতেও আমার জীবনে আরও অনেক বড় সংগ্রাম লেখা আছে। সেজন্য এই গ্রেফতার আমাকে অবাক করে না।"

ভিডিয়ো বার্তা স্ত্রী সুনীতা কেজরিওয়াল আরও পড়ে শোনান তাঁর স্বামী অরবিন্দ কেজরিওয়াল লিখেছেন যে, "তোমাদের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়েছি। পূর্বজন্মে আমি নিশ্চয়ই অনেক ভালো কাজ করেছি। তাই ভারতের মতো মহান দেশে জন্মেছি। আমাদের ভারতকে মহান, শক্তিশালী এবং বিশ্বের এক নম্বর দেশ করতে হবে। ভারতের ভেতরে ও বাইরে অনেক শক্তি রয়েছে যা ভারতকে দুর্বল করে দিচ্ছে। আমাদের সচেতন হতে হবে এবং এই শক্তিগুলোকে চিনতে হবে। এই শক্তিগুলোকে পরাজিত করতে হবে। খোদ ভারতেই এমন অনেক শক্তি আছে, অনেক মানুষ আছে, যারা দেশপ্রেমিক। ভারতকে এগিয়ে যেতে হবে, এই শক্তিগুলোকে একত্রিত করতে হবে।"

একইসঙ্গে কেজরিওয়াল আশ্বস্ত করেছেন যে,"দিল্লির মা-বোনেরা নিশ্চয়ই ভাবছেন, কেজরিওয়াল জেলে গিয়েছেন, এখন মাসিক ১০০০ টাকা ভাতা পাবেন কি না। আমি সকল মা ও বোনদের কাছে তাদের ভাইদের প্রতি আস্থা রাখার আবেদন জানাই। আপনার ভাই এবং ছেলেদের দীর্ঘ সময়ের জন্য ভিতরে রাখতে পারে এমন কোনও জেল নেই। আমি শিগগিরই বেরিয়ে আসব এবং আমার প্রতিশ্রুতি রক্ষা করব। আজ পর্যন্ত কি কখনও এমন হয়েছে যে, কেজরিওয়াল প্রতিশ্রুতি দিয়েছেন এবং তা পূরণ করেননি? আপনাদের ভাই ও ছেলে লোহার তৈরি।" পাশাপাশি, কেজরিওয়ালের অনুরোধ, "শুধু একটা অনুরোধ একবার মন্দিরে গিয়ে আমার জন্য ঈশ্বরের আশীর্বাদ চাইবেন।"

এমনকি সুনীতা কেজরিওয়াল আপ সুপ্রিমোর যে মেসেজ পড়ে শোনান, তাতে বিজেপি কর্মীদেরও ভাই-বোন বলে সম্বোধন করা হয়েছে। তাঁদেরকে ঘৃণা করতে বারণ করেছেন কেজরিওয়াল। অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী সুনীতা কেজরিওয়াল একজন প্রাক্তন IRS অফিসার।

আরও পড়ুন, Arvind Kejriwal Arrest Update: মিলল না স্বস্তি! ১০ দিনের ইডি হেফাজতে কেজরিওয়াল

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.