নিজস্ব প্রতিবেদন: দু'দিন নিখোঁজ থাকার পর অচৈতন্য অবস্থায় এক কিশোরীর দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল। কিশোরীর শরীরের একাধিক জায়গায় ক্ষতের চিহ্ন রয়েছে। ঘটনাটি ঘটেছে ভদ্রেশ্বর থানার চন্দননগর নবগ্রাম এলাকায়। বর্তমানে ওই কিশোরী চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে চিকিৎসাধীন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-নাবালিকাকে দিনের পর দিন ধর্ষণ, কাঠগড়ায় সৎ বাবা, অভিযুক্তকে লাইটপোস্টে বেঁধে গণধোলাই


বছর পনেরোর ওই কিশোরীর বয়ান অনুযায়ী, গত মঙ্গলবার রাতে বাড়ির কাছে দোকানে যাওয়ার সময় চন্দননগর খলিসানীর যুবক পার্থ চক্রবর্তী(২৫) তাঁকে বলপূর্বক তুলে নিয়ে যায়। এরপর কোনও একটি জায়গায় নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণের চেষ্টা করে। বাধা দিতে গেলে তার ওড়না গলায় পেঁচিয়ে ফাঁস লাগিয়ে দেয় পার্থ। এরপর সে জ্ঞান হারায়। তারপর কী হয়েছে ওই কিশোরী কিছুই জানে না বলে জানায়।


আরও পড়ুন-রাজ্যে করোনা সংক্রমণ আরও নিম্নমুখী, বাড়ল সুস্থতার হার 


বৃহস্পতিবার সকালে বাড়ির কাছেই একটি নর্দমার কার্লভাটের নীচে ওই কিশোরীর দেহ দেখতে পায় স্থানীয়রা। তাঁরাই কিশোরীকে চুঁচুড়া(Chinsura) হাসপাতালে ভর্তি করে। বিকেলে খবর জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। কিশোরীকে হাসপাতালে দেখতে যান বিজেপির রাজ্য কমিটির সম্পাদক দীপাঞ্জন গুহ।


এদিকে, নির্যাতিতার পরিবারের সঙ্গে কথা বলে একটি মামলা শুরু করেছে ভদ্রেশ্বর(Bhadreswar) থানার পুলিস। শেষ খবর পাওয়া পর্যন্ত অভিযুক্ত পার্থর খোঁজে তল্লাসি শুরু করেছে পুলিস।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)