রাজ্যে করোনা সংক্রমণ আরও নিম্নমুখী, বাড়ল সুস্থতার হার

গত ২৪ ঘণ্টায় কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ৬৪ জনের।

Updated By: Jun 17, 2021, 08:44 PM IST
রাজ্যে করোনা সংক্রমণ আরও নিম্নমুখী, বাড়ল সুস্থতার হার

নিজস্ব প্রতিবেদন: আরও কমল রাজ্যের দৈনিক করোনা (COVID-19) সংক্রমণ। বৃহস্পতিবারের পরিসংখ্যান অনুযায়ী,গত ২৪ ঘণ্টা নতুন করে কোভিড সংক্রামিত (West Bengal Covid Cases) হয়েছেন ৩ হাজার ১৮ জন। মৃত্যু (COVID Death in West Bengal) হয়েছে ৬৪ জনের। কোভিড মুক্ত হয়েছেন ২ হাজার ৩৩ জন।  

স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, সংক্রমিতের সংখ্যা ৩,০১৮। তবে নমুনা পরীক্ষা অনেকটাই কম। ৫৫ হাজার ৬৭১ জনের নমুনা যাচাই করা হয়েছে। সম্ভবত বিধিনিষেধের জেরে সংক্রমণ কমেছে। সে কারণেই অনেকটা কমে গিয়েছে নমুনা পরীক্ষা। এর পাশাপাশি টানা বৃষ্টিতে জলমগ্ন রাজ্যের একাধিক এলাকা। সংক্রমণের হার ৫.৪২ শতাংশ। কলকাতায় সংক্রমিতের সংখ্যা ৩৬৬। ৪৩১ জন আক্রান্ত উত্তর ২৪ পরগনায়। হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্য যথাক্রমে ১৭৭, ১৭৭ ও ১৯২। বর্তমানে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্ত ২২ হাজার ৭৩ জন। 

গত ২৪ ঘণ্টায় কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ৬৪ জনের। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা যথাক্রমে ১১ ও ১৭। ৮ জনের মৃত্যু হয়েছে দক্ষিণ ২৪ পরগনায়। হাওড়া ও হুগলিতে মৃতের সংখ্যা যথাক্রমে ২ এবং ৬। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ২ হাজার ৩৩ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৭.৩৪%।   

আরও পড়ুন- কৃষক-কল্যাণে কালজয়ী সিদ্ধান্ত, নেত্রীর 'অতুলনীয় নেতৃত্বে'র প্রশস্তি Mukul-র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
   

.