দেবজ্যোতি কাহালি: ফের হামলা! গাড়ি লক্ষ্য করে 'ইট-বোমা'। 'যদি ক্ষমতা থাকে, তাহলে বুকে গুলি চালাক', তৃণমূলকে এবার চ্যালেঞ্জ ছুড়লেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ অধিকারী। 'ও হচ্ছে এক নম্বরের মিথ্যাবাদী', পাল্টা তোপ দাগলেন মন্ত্রী উদয়ন গুহ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনাটি ঠিক কী? এদিন দলীয় কর্মসূচিতে কোচবিহারের দিনহাটার বিভিন্ন জায়গায় ঘুরছিলেন নিশীথ অধিকারী। সঙ্গে ছিলেন বিজেপি কর্মীরাও।  এরপর কনভয় যখন স্থানীয় বুড়িরহাট এলাকায় পৌঁছয়, তখন কিছুটা দুরে দাঁড়িয়ে কেন্দ্রীয় মন্ত্রীকে কালো পতাকা দেখান তৃণমূল কর্মীরা। শুধু তাই নয়, নিশীথের গাড়ি লক্ষ্য করে ইঁটবৃষ্টিও করা হয় বলে অভিযোগ। সঙ্গে বোমা ও গুলিও! 



কেন এই হামলা? নিশীথ প্রামাণিক বলেন, 'ওরা প্রাণে মেরে ফেলতে চাই। রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গিয়েছে। লড়াই করে পারছে না। তাই প্রাণে মারার চেষ্টা করছে। এই অন্য়ায়ের অবসান আমরা ঘটাবো'।



এদিকে এই ঘটনার পর চুপ করে থাকেননি বিজেপি কর্মীরা। তৃণমূলকর্মীদের লক্ষ্য করে পাল্টা ইঁটবৃষ্টি করেন তাঁরাও। দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, 'তৃণমূল কংগ্রেস গোটা কোচবিহারকে অশান্ত করার চেষ্টায় আছে। নিশীথ প্রামাণিক কনভয় নিয়ে ঘুরে বেড়াচ্ছে, তাকে গিয়ে কালো পতাকা দেখানো। এর তো কোনও মানে হয় না। এর আগে বাড়ির সামনে অবস্থান বিক্ষোভে বসা হল। এভাবে যদি চলতে থাকে, তাহলে কোনওদিনই পরিবেশ শান্ত হবে না'। 


আরও পড়ুন: Sunderban: ২ পড়ুয়া ২ শিক্ষিকা, বন্ধ হয়ে যাওয়ার মুখে সুন্দরবনের স্কুল


কী প্রতিক্রিয়া তৃণমূলের? নিশীথ প্রামাণিককে 'এক নম্বরের মিথ্যাবাদী' বলে কটাক্ষ করেছেন দিনহাটার বিধায়ক, রাজ্যের মন্ত্রী উদয়ন গুহ। তাঁর দাবি,  'ওর মতো দ্বিচারিতা, রাজনীতিতে কেউ করে না। ও নিজে জেলার বিভিন্ন প্রান্ত থেকে যত সমাজবিরোধী আছে, প্রায় ২৫-৩০ গাড়ি বা তার বেশি হবে, চার চাকা গাড়ি নিয়ে দিনহাটায় ঢুকেছে গোলমাল করার জন্য। বুড়ির হাটে গিয়ে আমাদের কর্মীদের বাইক ভাঙচুর করেছে। পার্টি অফিস ভাঙচুর'। 



এর আগে, কোচবিহার সিতাইয়ে আক্রান্ত হয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক। সেবার গোসানিমারিতে তাঁর কনভয়ের সামনে বোমাবাজির করার অভিযোগ উঠেছিল।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)