নিজস্ব প্রতিবেদন: বিবাহ বহির্ভুত সম্পর্ক নিয়ে একে অপর কে সন্দেহ এবং তা নিয়ে অশান্তির জেরে জলপাইগুড়ির সহকারী ট্রেজারি অফিসারের অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মৃত ট্রেজারি অফিসারের নাম নাদির শা(২৯ বছর)। তিনি জলপাইগুড়ি সহকারী ট্রেজারি অফিসার পদে কর্মরত ছিলেন।


জানা গেছে বছর খানেক আগে নাদিরের বিয়ে হয়। জলপাইগুড়ি কম্পোজিট কমপ্লেক্স-এ নাদির ও তাঁর স্ত্রী রাখী থাকতেন একই সঙ্গে। স্বামী স্ত্রী দুজনেই পরস্পরকে সন্দেহ করতেন বলে শোনা যাচ্ছে। তাঁরা একে অপরের ফেসবুক অ্যাকাউন্টও নজরে রাখতেন। স্থানীয়দের অভিযোগ, এই দম্পতির মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত।



এই আবাসনেই থাকতেন নাদির ও রাখী।


গতকাল রাতে একটা নাগাদ নাদিরের স্ত্রী রাখী দেবী প্রতিবেশীদের জানায়, তার স্বামী গলায় দড়ি দিয়েছেন। এরপরই সরকারি আসাবসনে থাকা এক ডাক্তারকে ডাকা হয়। তিনি এসে বিষয়টি দেখেই এ্যাম্বুলেন্স ডেকে নাদিরকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠান। সেখানেই নাদিরকে মৃত বলে ঘোষণা করা হয়।


জানা যাচ্ছে, নাদিরের বাড়ি কলকাতার বড়বাজার এলাকায়। তাঁর স্ত্রীর বাড়ি খাগরাঘাটে। এদিকে জলপাইগুড়িতে কর্মরত ট্রেজারি অফিসারের এমন অস্বাভাবিক মৃত্যুর ঘটনা আসলে আত্মহত্যা নাকি হত্যা, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। জেলাশাসক রচনা ভগত বলেন, ট্রেজারি অফিসারের মৃত্যু হয়েছে। কীভাবে মৃত্যু হল তা খতিয়ে দেখা হচ্ছে।