নিজস্ব প্রতিবেদন: পঞ্চম দফার নির্বাচনের প্রচারের শেষ ধাপে বিজেপি সমর্থকদের  উপরে হামলার অভিযোগ উঠল বরানগরে। অভিযোগের তির তৃণমূলের দিকে। হামলার অভিযোগ বরানগর থানা ঘোরও করেন বিজেপি সমর্থকরা। অবরুদ্ধ হয়ে পড়ে বিটি রোড।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-টিকা নেওয়ার পর করোনায় আক্রান্ত যোগী আদিত্যনাথ


বুধবার বরানগরে প্রচারে নেমেছিলেন বিজেপি প্রার্থী পার্নো মিত্র। সেই প্রচারে হামলা চালিয়েছে তৃণমূল সমর্থকরা। এমনটাই অভিযোগ করেছেন পার্নো মিত্র। অভিযোগ অস্বীকার করেছে শাসকদল। এনিয়ে বিজেপি প্রার্থী পার্নো মিত্র বলেন, আমরা খুব শান্তিপূর্ণ ভাবে মিছিল করছিলাম। কিন্তু আমাদের ছেলেদের রাস্তায় ফেলে পিটিয়েছে তৃণমূল সমর্থকরা। আজ যা হয়েছে তা লিমিট পার করে গিয়েছে। 


ওই ঘটনার প্রতিবাদে বরানগর থানা অবরোধ করে বিজেপি সমর্থকরা। তাদের দাবি, বিজেপির উপরে হামলাকারীরা যতক্ষণ পর্যন্ত না গ্রেফতার হবে ততক্ষণ তাঁরা থানা ছেড়ে যাবেন না।


আরও পড়ুন-CBSE-র দশম শ্রেণির পরীক্ষা বাতিল, দ্বাদশ শ্রেণির স্থগিত


এদিন আলমবাজার থেকে প্রচার শুরু করেন পার্নো মিত্র(Parno Mitro)। মিছিল প্রতীম সেন নগরের কাছে আসতেই পেছন থেকে তাদের উপরে হামলা করা হয় বলে অভিযোগ। এখনও পর্য়ন্ত ৪ বিজেপি কর্মীর আহত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। হামলার পেছনে জড়িত এমন কিছু নাম পুলিসের কাছে এসেছে। এনিয়ে থানায় অভিযোগ করছেন পার্নো মিত্র। তিনি বেরিয়ে আসার পর হয়তো জানা যাবে কাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।