নিজস্ব প্রতিবেদন: মোদির (PM Modi) বিগ্রেডে যাওয়ার তাড়া। দ্রুত গতিতে ওভারটেক করতে গিয়ে বাসের নিয়ন্ত্রণ হারালেন চালক। বাসের ছাদ থেকে সটান রাস্তায় পড়ে গেলেন যাত্রীরা। আহত হয়েছেন ১৫ জন। বেশ কয়েকজনের আঘাত বেশ গুরুতর। তাঁদের ভর্তি করা হয়েছে হাসপাতালে। হাওড়ার কোনা এক্সপ্রেসওয়ে দুর্ঘটনার কবলে পড়লেন বিজেপি কর্মী-সমর্থকরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আগের বার যখন এসেছিলেন, তখনও প্রার্থীতালিকা ঘোষণা হয়নি। তবে নন্দীগ্রামে খোদ তৃণমূলনেত্রীর (Mamata Banerjee) বিরুদ্ধে যে শুভেন্দু অধিকারীই (Suvendu Adhikari) প্রার্থী হচ্ছেন, তা একপ্রকাশ নিশ্চিত হয়ে গিয়েছিল। শনিবার বিধানসভা ভোটের (WB assembly election 2021) প্রথম ২ দফায় ৫৭টি আসনে প্রার্থীদের নাম ঘোষণা করল বিজেপি (BJP)। সেই তালিকায় নন্দীগ্রামের পাশে জ্বলজ্বল করছে শিশির পুত্রের নাম। প্রত্যাশামতোই মমতার বিরুদ্ধে প্রার্থী হচ্ছেন একদা তাঁর অনুগত নেতা। 


আরও পড়ুন: WB assembly election 2021: ভোট বয়কটের ভাবনায় নাগরাকাট ব্লকের কৃষকেরা


এদিন সেই নন্দীগ্রাম থেকেই বাস ভাড়া করে বিগ্রেডে মোদীর (PM Modi) সমাবেশে যাচ্ছিলেন একদল বিজেপি কর্মীরা। ভিড় এতটাই ছিল যে, বাসের ছাদেও উঠে পড়েছিলেন অনেকেই। বাসটি তখন হাওড়ার কোনা এক্সপ্রেসেওয়ে। দ্রুত গতি অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারান চালক। এরপর রাস্তার ডিভাইডারে সজোরে ধাক্কা মারে বাসটি। প্রায় সঙ্গে সঙ্গেই বাসের ছাদ থেকে নিচে পড়ে যান অনেকেই।