নিজস্ব প্রতিবেদন : রাজগঞ্জ (Rajganj) বিধানসভা কেন্দ্রে যাঁকে বিজেপি (BJP) প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে, তাঁকে পছন্দ নয়। প্রতিবাদে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বিজেপি নেতৃত্ব। পোড়ানো হল জেলা সভাপতির কুশপুতুলও। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার রাতে আমবাড়ি এলাকায় বিক্ষোভ দেখান বিজেপি (BJP) নেতৃত্ব। পাশাপাশি জলপাইগুড়ি (Jalpaiguri) জেলা বিজেপি সভাপতি বাপি গোস্বামীর কুশপুতুলও পোড়ান বিক্ষোভকারীরা। তাঁদের দাবি, রাজগঞ্জ (Rajganj) কেন্দ্রে কোনও বহিরাগতকে প্রার্থী করা যাবে না। বহিরাগত প্রার্থীকে বাদ দিতে হবে। স্থানীয় কাউকে প্রার্থী করতে হবে। ভূমিপুত্রকে প্রার্থী করা না হলে শনিবার থেকে রাজগঞ্জ বিধানসভা কেন্দ্রের দলীয় কার্যালয় বন্ধ রাখারও হুঁশিয়ারি দিয়েছেন বিক্ষোভকারীরা। পাশাপাশি তাঁদের সাফ ঘোষণা, দলের কোনও কর্মসূচিতে তাঁরা অংশগ্রহণ করবেন না। 


আরও পড়ুন, WB assembly election 2021 : জগদ্দলের প্রার্থী Arindam, 'চিনি না আমরা', বিক্ষোভে ফেটে পড়লেন BJP কর্মীরা


WB assembly election 2021 : প্রার্থী Samik Bhattacharya-কে নিয়ে অশান্তি, বাগুইআটিতে মাথা ফাটল BJP কর্মীর


প্রসঙ্গত, রাজগঞ্জ (Rajganj) কেন্দ্রে সুপেন রায়কে প্রার্থী ঘোষণা করেছে বিজেপি (BJP)। এদিকে কোনওমতেই সুপেন রায়কে প্রার্থী হিসেবে মানতে নারাজ স্থানীয় নেতৃত্ব। সুপেন রায়ের বাড়ি শিলিগুড়ির ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে। তিনি রাজগঞ্জের ভূমিপুত্র নন। তাই অবিলম্বে রাজগঞ্জে তাঁকে বদল না করা হলে প্রয়োজনে দলের বিরুদ্ধে নির্দল প্রার্থী দাঁড় করানোরও হুঁশিয়ারি দিয়েছেন স্থানীয় নেতা থেকে কর্মীরা।


আরও পড়ুন, WB Assembly Election 2021: ঘোষণার ২ ঘণ্টা পরও অন্ধকারে, কালিয়াগঞ্জের BJP প্রার্থীকে চিনতেই পারলেন না জেলা সভাপতি


West Bengal Election 2021: সিঙ্গুরে Rabindranath-র বদল চেয়ে এবার অনশনে BJP কর্মীরা