নিজস্ব প্রতিবেদন: বুধবার বর্ণাঢ্য এক শোভাযাত্রা-সহ মাল মহকুমাশাসকের দপ্তরে মনোনয়নপত্র জমা দিলেন তৃণমূল কংগ্রেসের মালবাজার ও নাগরাকাটা বিধানসভা কেন্দ্রের দুই প্রার্থী বুলুচিক বরাইক ও যোসেফ মুন্ডা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দলের পক্ষ থেকে আগেই ঘোষণা করা হয়ছিল ২৪ মার্চ বুধবার মাল মহকুমা এলাকার এই দুই প্রার্থী মনোনয়ন জমা দেবেন। সেই মতো বুধবার সকালেই তৃণমূলের দুই প্রার্থী মালবাজার (malbazar) শহরে চলে আসেন। প্রথমে শহরের বাসস্ট্যান্ড সংলগ্ন পার্কে বিরসা মুন্ডা (birsa munda) ও প্রখ্যাত নেপালি কবি ভানু ভক্তের মূর্তিতে মাল্যদান ও পুষ্পার্ঘ্য অর্পণ করেন তাঁরা। এরপর দুই প্রার্থী যান শহরের ৩ নম্বর ওয়ার্ডের বালাজি মন্দিরে। সেখানে পুজো দেন তাঁরা এবং মন্দিরের পাশে রাস্তায় বসে থাকা প্রার্থীদের দক্ষিণা দিয়ে তাঁদের আশীর্বাদ প্রার্থনা করেন। 


আরও পড়ুন: West Bengal Election 2021: Mamata-কে ব্ল্যাকমেল করেছেন Anubrata, বিস্ফোরক Firhad


এরপর প্রায় ১১টা নাগাদ দুই প্রার্থী বর্ণাঢ্য শোভাযাত্রা-সহ মাল মহকুমাশাসকের দপ্তরে মনোনয়ন জমা (nomination filing) দিতে যান। সঙ্গে ছিলেন মাল বিধানসভা কেন্দ্রের (assembly) নির্বাচন কমিটির দলীয় সভাপতি স্বপন সাহা। সমস্ত নিয়ম মেনে মনোনয়ন পত্র জমা দেন তাঁরা। বেলা ৩টে পর্যন্ত এই মনোনয়ন প্রক্রিয়া চলে। 


মনোনয়ন জমা দিয়ে বেরিয়ে এসে যোসেফ বলেন, আজ মনোনয়ন পত্র জমা দিলাম। মানুষের মধ্যে যে উদ্দীপনা ও উৎসাহ দেখা যাচ্ছে তাতে মনে হয় জয় নিশ্চিত। এখন শুধু ২ মে ভোটের ফলাফল ঘোষণা পর্যন্ত অপেক্ষা। বুলু চিক বরাইক বলেন, রাজ্যের উন্নয়ন মানুষের মনে আস্থা গড়ে তুলেছে। আমাদের জয় সুনিশ্চিত। 


আরও পড়ুন: শাড়ির কুঁচি ধরে দৌড়ে ট্রোল হন, জবাবে ফের ভিডিয়ো পোস্ট Saayoni-র