নিজস্ব প্রতিবেদন: ঘটনার পর পেরিয়ে গিয়েছে ৬ দিন। নিমতায় আক্রান্ত বৃদ্ধার বাড়িতে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন স্থানীয় সিপিএম বিধায়ক তন্ময় ভট্টাচার্য (Tanmoy Bhattacharya )। তাঁকে ঘিরে বিক্ষোভ দেখালেন বিজেপি (BJP) কর্মীরা। 'উনি টিভিতেই ভালো বলেন', বিধায়ককে কটাক্ষ করতে ছাড়লেন না উত্তর দমদমের তৃণমূল (TMC) সভাপতি বিধান বিশ্বাসও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনার সূত্রপাত শনিবার। সেদিন রাতে নিমতার পাটনা স্কুলে নিজের বাড়িতে আক্রান্ত হন বিজেপি (BJP) কর্মী গোপাল মজুমদার। বাড়িতে ঢুকে তাঁকে ও তাঁর বৃদ্ধা মাকে বেধকড়ক মারধরের অভিযোগ ওঠে তৃণমূলের (TMC) বিরুদ্ধে। সারা মুখে কালশিটে পড়ে গিয়েছে ওই বৃদ্ধার। তাঁকে ভর্তি করা হয়েছে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। এই ঘটনার নিন্দার ঝড় ওঠেছে সবমহলেই। বাংলার সুরক্ষা নিয়ে প্রশ্ন তুলেছেন বিরোধী দলের নেতা-নেত্রীরা।


আরও পড়ুন: ভোটের মুখে প্রায় দু'মাস মজুরিহীন চা-শ্রমিকেরা, দেখালেন বিক্ষোভ


মঙ্গলবার আক্রান্ত বৃদ্ধার বাড়িতে যান বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। নিজের টুইটার হ্যান্ডেলে সেই ছবি পোস্ট করে লেখেন, 'মায়ের সুরক্ষা, মায়ের সম্মান সবার আগে। তাদের সুরক্ষা ও সম্মান নিশ্চিত করা আমাদের নৈতিক কর্তব্য। নিমতায় তৃণমূল দুষ্কৃতীদের হাতে আক্রান্ত বিজেপি কর্মীর মায়ের সঙ্গে দেখা করতে পৌঁছে গেছিলাম তাদের বাড়িতে।' ঘটনার প্রতিবাদে সোমবার নিমতা থানাও ঘেরাও বিক্ষোভ দেখিয়েছেন মহিলা মোর্চার সদস্যরা। যদিও মারধরের অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল (TMC)।


আরও পড়ুন: BJP-TMC-কে খুশি করতে কেউ কিছু বললে তা Congress-র নয়, ফের সরব Adhir


এদিন যখন নিমতার পাটনা স্কুল রোডে আক্রান্তের বাড়িতে পৌঁছন স্থানীয় সিপিএম তন্ময় ভট্টাচার্য (Tanmoy Bhattacharya ), তখন তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয় বিজেপি (BJP) কর্মীরা। তাঁদের প্রশ্ন, 'এতদিন বিধায়ক কোথায় ছিলেন'?  বিধায়ক অবশ্য আক্রান্তের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে শাসকদলের সমালোচনা করেছেন তন্ময় ভট্টাচার্য। উত্তর দমদমের তৃণমূল সভাপতি বিধান বিশ্বাসের পাল্টা প্রতিক্রিয়া , 'উনি টিভিতেই ভালো বলেন। ৬ দিন পর এসে আর রাজনীতি করতে হবে না'।