নিজস্ব প্রতিবেদন: বিধানসভা নির্বাচনে রাজ্যে দলের প্রার্থীতালিকা চূড়ান্ত করতে কোর কমিটির বৈঠক সারল রাজ্য বিজেপি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার হেস্টিংসে দলীয় কার্যালয়ে ওই বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তাঁকে প্রশ্ন করা হয়, নন্দীগ্রাম শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari) প্রার্থী হচ্ছেন কিনা। এনিয়ে দিলীপ ঘোষ বলেন, নন্দীগ্রাম আসনের জন্য বিবেচনায় রয়েছে শুভেন্দু অধিকারীর নামই। তবে এই প্রার্থীতালিকা যে চূড়ান্ত নয় তাও তিনি জানিয়ে দেন।


আরও পড়ুন-ঐশী থেকে শতরূপ- সিপিএমের সম্ভাব্য প্রার্থীতালিকায় 'তারুণ্যের স্পর্ধা'


উল্লেখ্য, আগামী ৪ মার্চ দিল্লিতে বসছে বিজেপির সেন্ট্রাল ইলেকশন কমিটির(CEC)বৈঠক। সেখানে রাজ্যের পাঠানো প্রার্থী তালিকা থেকে কাটছাঁট করে প্রথম ২ দফার ভোটের প্রার্থীতালিকা চূড়ান্ত করা হবে। তার আগে একটি খসড়া তালিকা তৈরি করল রাজ্য কমিটি।


এনিয়ে এদিন দিলীপ ঘোষ(Dilip Ghosh) বলেন, রাজ্যের সব আসনের জন্য একাধিক নাম বিবেচনার মধ্যে রয়েছে। কিন্তু দিল্লির নেতৃত্বের সঙ্গে আলোচনার ভিত্তিতে চূড়ান্ত প্রার্থীতালিকা চূড়ান্ত করা হবে। উল্লেখ্য, ৪ মার্চের বৈঠকের জন্য আজ দিল্লি যাচ্ছেন দিলীপ ঘোষ সহ রাজ্য নেতৃত্ব।


আরও পড়ুন-পদ্মে Jitendra, Modi-র নেতৃত্বে কাজ করার তীব্র ইচ্ছা ওঁর: Babul    


এদিন কোর কমিটির বৈঠকে ছিলেন দিলীপ ঘোষ, মুকুল রায়(Mukul Roy), কৈলাস বিজয়বর্গী, অরবিন্দ মেনন, অমিত মালব্য, রাহুল সিনহা-সহ গুরুত্বপূর্ণ নেতারা। বৈঠকে শুভেন্দু অধিকারীর থাকার কথা থাকলেও তাঁকে দেখা যায়নি। বিজেপিতে সৌরভ গঙ্গোপাধ্যায়ের যোগদান নিয়ে রাজ্য রাজনীতিতে যে জল্পনা শুরু হয়েছে তা এদিন উড়িয়ে দেন তিনি।