নিজস্ব প্রতিবেদন: আগামী ২ মে-র পর বদলে যাবে রাজ্যের ছবি। জঙ্গলমহল সহ গোটা রাজ্য়ের উন্নয়ন-সহ দুর্নীতি মুক্ত বাংলা গড়বে বিজেপি  সরকার। আজ পুরুলিয়ার ভাঙড়া মোড়ের সভায় রাজ্যের ইস্যু ধরে ধরে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে নিশানা করেলন নরেন্দ্র মোদী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-WB Assembly Election 2021: অর্জুন সিং-এর বাড়ির সামনে ব্যাপক বোমাবাজি, পুলিসের বিরুদ্ধে অভিযোগ নিয়ে...


পুরুলিয়ার(Purulia) মতো জায়গায় জলের সমস্যা সবচেয়ে প্রকট। গত ১০ বছরে তার কোনও সমাধান করেনি তৃণমূল সরকার। এমনটাই অভিযোগ করলেন  নমো(Narendra Modi)। প্রধানমন্ত্রী বলেন, পুরুলিয়াকে এই টিএমটি সরকার দিয়েছে জল সংকটে ভরা জীবন, বিভেদের শাসন। দেশের সবচেয়ে পিছিয়ে পড়া এলাকার মধ্যে পুরুলিয়া একটি। আট বছর হয়ে গেল, এখানে পাইপ লাইনে জলের ব্যবস্থা হয়নি। সাহেববাঁধের কাজে পড়ে রয়েছে। দিদি, এখানকার মানুষ আপানার কাছ থেকে এর জবাব চান।


উন্নয়নের কথা বলার পাশাপাশি তৃণমূল সরকারের বিরুদ্ধে অপশাসনের অভিযোগ তুলে সরব হন মোদী। তিনি বলেন,  তোষণের নামে আপনাদের অধিকার হরণ করা হয়েছে। ওবিসিদের(OBC) সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হয়েছে।  মা-মাটি-মানুষের সরকারের যদি দলিত-ওবিসিদের প্রতি কোনও দয়া মায়া থাকতো তাহলে কেন্দ্রের টাকা লুট করত না। সবাই জানে কয়লা মাফিয়া, বালি মাফিয়াদের কারা প্রশ্রয় দেয়। মাওবাদীদের(Maoist) সুবিধে দেয়। বাংলা মানুষ বলছে, অত্যাচার অনেক করেছ দিদি, ভয় দেখানোই তোমার অস্ত্র। রুখে দাঁড়াবে এবার বাংলার মানুষে। মা দুর্গার আশীর্বাদে তোমাকে করবে পরাস্ত।


আরও পড়ুন- কুস্তি প্রতিযোগিতার ফাইনালে হেরে আত্মঘাতী কুস্তিগীর রীতিকা ফোগট


মোদী আরও বলেন, টিএমসির পরাজয় নিশ্চিত। বাংলায় সিন্ডিকেট ওয়ালাদের পরাজয় নিশ্চিত, তোলাবাজদের পরাজয় নিশ্চিতে। এখানে টিএমসি-র দিন এখন হাতে গোনা। আর টিএমসি বলছে খেলা হবে। দিদি বলেন খেলা হবে, বিজেপি বলে চাকরি হবে। দিদি বলেন খেলা হবে, বিজেপি বলে বিকাশ হবে। বিজেপি বলে শিক্ষা হবে। দিদি বলেন, খোলা হবে, বিজেপি বলে মহিলাদের উত্থান হবে। যুবশক্তির সম্পূর্ণ বিকাশ হবে। দিদি বলেন খেলা হবে, বিজেপি বলে সবার পাকা বাড়ি হবে। প্রত্য়েক ঘরে কল হবে, হাসপাতাল হবে। খেলা হবে, স্কুল হবে। অনেক খেলেছেন দিদি, এবার খেলা শেষ হবে। বিকাশ আরম্ভ হবে।