নিজস্ব প্রতিবেদন: রাজ্যে ভোট গ্ৰহনের সময় আধ ঘন্টা বাড়িয়ে দিল নির্বাচন কমিশন। সকাল সাতটা থেকে সন্ধে ছটা পর্যন্ত ভোট গ্রহণ পর্ব চলার কথা ছিল। কিন্তু তা আরও আধ ঘন্টা বাড়িয়ে, সন্ধে সাড়ে ছটা পর্যন্ত চলবে বলে জানানো হয়েছে। আজই রাজ্যে প্রথম দফার নির্বাচনের বিজ্ঞপ্তি জারি করেছে কমিশন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আজ বিকেল সাড়ে পাঁচটা নাগাদ জেলার নির্বাচনী আধিকারিকদের নিয়ে ভিডিও কনফারেন্স করবেন রাজ্যের মুখ্য নির্বাচন আধিকারিক আরিজ আফতাব। নির্বাচনী প্রস্তুতি নিয়েই এই ভিডিও কনফারেন্স করা হবে বলে কমিশন সূত্রে খবর।


আরও পড়ুন: ভোটারদের সচেতনতায় মডেল EVM তৈরি করে তাক লাগাল নাগরাকাটার পড়ুয়ারা


গত সপ্তাহেই ভোটের দিনক্ষণ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ভোট ঘোষণার পর রাজ্য জুড়ে কেন্দ্রীয় বাহিনীর তত্পরতা। জেলায় জেলায় বাহিনীর টহল, বিশেষ করে স্পর্ষকাতর এলাকায় জোড় দেওয়া হচ্ছে। এবার জলপাইগুড়ি ধূপগুড়ি, মালবাজারেও পথে নামল কেন্দ্রীয় বাহিনী। শালবাড়ি মোড় থেকে নিচু মোড় পর্যন্ত রুট মার্চ করছে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। চলছে পরিস্থিতি পর্যবেক্ষণ ও ভোটারদের সঙ্গে কথা।


কেউ ভীতি প্রদর্শন করছেন কিনা, ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করছেন কিনা তাও ভোটারদের মুখ থেকে শোনার চেষ্টা বাহিনীর। বাহিনীর সঙ্গে এলাকায় রয়েছেন প্রশাসনিক কর্তারাও।