নিজস্ব প্রতিবেদন: এবার দল ছাড়লেন পূর্ণশশী রায়। তিনি পশ্চিম বর্ধমান জেলার সহ-সভাপতি তথা আসানসোল পুরনিগমের বিদায়ী মেয়র পরিষদ ছিলেন। বর্তমানে আসানসোল পুরোনিগমের প্রশাসক বোর্ডের সদস্যপদ সামলাচ্ছিলেন পূর্ণশশী রায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রার্থী ঘোষণার পরই দল থেকে ইস্তফা দিলেন পূর্ণশশী রায়। তাহলে কি টিকিট না পেয়েই এই সিদ্ধান্ত। যদিও সেই মন্তব্য উড়িয়ে পূর্ণশশী বলেন, 'শারীরিক ভাবে আর দল করার মত অবস্থায় নেই। তাই তিনি ইস্তফা দিলাম।' যদিও দল বদলের কোনও ইঙ্গিত মেলেনি তাঁর তরফে। 


জামুরিয়া বিধানসভা এলাকার বাসিন্দা পূর্ণশশী রায়। তবে এবার জামুড়িয়ার প্রার্থী হয়ে বিধানসভায় লড়বেন হরে রাম সিং-কে। এ বিষয়ে পূর্ণশশীকে প্রশ্ন করা হলে সেই প্রশ্নও এড়িয়ে গিয়েছেন তিনি। দলের তরফে জানানো হয়েছে, পূর্ণশশীর ইস্তফাপত্র গ্রহণ করা হবে কিনা সে নিয়ে দল বিবেচনা করবে। 


তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশিত হতেই কাল থেকে জায়গায় জায়গায়  শোনা যাচ্ছে বেসুরো আওয়াজ।  বিশেষ করে তারকা প্রার্থীদের বিরুদ্ধে বহিরাগত তত্ত্ব তুলে ক্ষোভ উগরে দিচ্ছেন এলাকার নেতারা। অনেকে দল ছাড়ছেন, গতকালই আরাবুল ইসলামের ক্ষোভ প্রকাশের ঘটনা চাঞ্চল্য ছড়ায়। তৃণমূলের টিকিট না পেয়ে কার্যত কেঁদে ফেলেন তিনি। পরে রেগে গিয়ে পুড়িয়ে দেন নিজের পার্টিঅফিসও।