নিজস্ব প্রতিবেদন: উলটপুরাণ! ভোটের প্রচারে বেরিয়ে এবার 'হামলা'র মুখে পড়লেন তৃণমূল প্রার্থী। হামলায় জখম হয়েছেন তিনি। আহত দলের আরও ৬ জন। অভিযোগের তির বিজেপির দিকে। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের রায়নায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া। তিনি আবার রায়না কেন্দ্রে তৃণমূলের প্রার্থীও। এদিন দিনভর রায়না ২ নম্বর ব্লকে প্রচারে ব্যস্ত ছিলেন শম্পা। তাঁর অভিযোগ, স্থানীয় বড়বৈনানের দেনোগ্রামে কর্মিসভা শেষে যখন বাড়ি বাড়ি গিয়ে প্রচার করছিলেন, তখন কয়েক জন মদ্যপ যুবক মিছিলের সামনে এসে জয় 'শ্রীরাম' ধ্বনি দিতে শুরু করেন। প্রতিবাদ করলে বিজেপি সমর্থকরা কুড়ুল,লাঠি, এমনকী তীর-ধনুক নিয়ে হামলা চালায়। হামলায় জখম হন রায়নার কেন্দ্রের তৃণমূল প্রার্থী। 


আরও পড়ুন: West Bengal Election 2021: হুইল চেয়ারে এগিয়ে আসছেন Mamata, আচমকা মিছিলে ঢুকল 'ভোলেবাবার বাহন'


রেয়াত করা হয়নি তৃণমূল কর্মীদেরও। ধারালো অস্ত্র দিয়ে কোপ মারা হয় বলে অভিযোগ। প্রার্থীর দাবি, গুরুতর আঘাত পেয়েছেন ৬ জন। তাঁদের প্রথমে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে। পরে সকলেই স্থানান্তরিত করা হয় বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। দলের পূর্ব বর্ধমান জেলার সাধারণ সম্পাদক শ্যামল রায়ের দাবি, এই ঘটনার সঙ্গে বিজেপির কোনও যোগ নেই। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা।


আরও পড়ুন: West Bengal Election 2021: চাকরি নেই, অথচ ভোটের ডিউটিতে আছেন হাওড়ার কমলকুমার হাজরা


প্রসঙ্গত, গতকাল দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার ও মালদহে হরিশ্চন্দ্রপুরে প্রচারে বেরিয়ে আক্রান্ত হন বিজেপি প্রার্থীরা। ডায়মন্ড হারবারের প্রার্থী দীপক হালদার আবার ভোটের মুখে তৃণমূল ছেড়ে নাম লেখান গেরুয়াশিবিরে। তাঁর উপর হামলার ঘটনায় রিপোর্ট তলব করেছে কমিশন।