নিজস্ব প্রতিবেদন : আবারও বেসুরো এক তৃণমূল (TMC) নেতা। টিকিট না পেয়ে এবার দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূলের কোর্ডিনেটার তথা প্রাক্তন যুব সভাপতি সুদীপ মন্ডল। নাম না করে দলের জেলা সভাপতি সহ দলীয় নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন দাপুটে তৃণমূল নেতা। ক্ষোভ প্রকাশ করলেন পিকের দলের বিরুদ্ধেও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয় সূত্রে খবর, চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণার আগে একটা গুঞ্জন ছড়িয়েছিল যে এবার হয়তো জেলার কোনও জায়গা থেকে তৃণমূল (TMC) প্রার্থী হবেন সুদীপ মন্ডল। কিন্তু প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরই দেখা যায় কোনও বিধানসভা (WB assembly election 2021) আসনেই সুদীপ মন্ডলের নাম নেই। আজ দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে সুদীপ মন্ডল বলেন, "দীর্ঘদিন ধরে দলটা করে এসেছি। একটা প্রত্যাশা ছিল। ভেবেছিলাম এবার হয়তো টিকিট পাব। কিন্তু জেলা নেতৃত্ব বা প্রশান্ত কিশোরের টিম সঠিক সিদ্ধান্ত নিল না। টিকিট অন্য ব্যক্তিদের দেওয়া হল। তা বলে আমি দল ছাড়ছি না, মমতা ব্যানার্জিকে ভালোবাসি। মমতা ব্যানার্জির নীতি ও আদর্শকে সামনে নিয়েই দল করব।"


আরও বলেন, "আমরা চাই তৃণমূলের যারা টিকিট পেয়েছে তারা মমতা ব্যানার্জির (Mamata Banerjee) উপর আস্থা রেখে জিতে আসুক। কিন্তু বুমেরাং না হয়ে যায়!" এভাবেই জেলা নেতৃত্ব সহ প্রশান্ত কিশোরের টিমকে এক হাত নিয়েছেন সুদীপবাবু। দল না ছাড়ার কথা বললেও প্রার্থীদের প্রচারে কতটা থাকবেন সুদীপ মন্ডল ও তাঁর অনুগামীরা, সেটাই এখন প্রশ্ন।


আরও পড়ুন,  প্রার্থী পছন্দ নয়, দলের ভিতর দ্বন্দ্ব ঘিরে বিড়ম্বনায় অনুব্রত মন্ডল


'প্রতিশ্রুতি রাখেনি ওরা',  পরিবর্তনের সরকার চান সুন্দরবনবাসী !