নিজস্ব প্রতিবেদন : শিখা মিত্রের পর এবার তরুণ সাহা (Tarun Saha)। প্রার্থী ঘোষণা করে ফের বিড়ম্বনায় বিজেপি (BJP) শিবির। কাশীপুর-বেলগাছিয়া (Kashipur-Belgachia) কেন্দ্রের বিজেপি প্রার্থী হিসেবে এদিন ঘোষণা করা হয় তৃণমূলের বিদায়ী বিধায়ক মালা সাহার (Mala Saha) স্বামী তরুণ সাহার নাম। আর তারপরই বেঁকে বসেন তরুণ সাহা। প্রকাশ্যেই জানান, তিনি বিজেপির হয়ে ভোটে দাঁড়াচ্ছেন না। আরও জানান, তাঁর সঙ্গে কথা না বলেই প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা করা হয়েছে। তিনি তৃণমূলেই আছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

উল্লেখ্য, কাশীপুর-বেলগাছিয়া (Kashipur-Belgachia) কেন্দ্রের বিধায়ক মালা সাহা। পর পর ৩ বারের বিধায়ক মালা সাহা (Mala Saha)। যদিও এবার আর তাঁকে প্রার্থী করেনি তৃণমূল (TMC)। ওই কেন্দ্র থেকে অতীন ঘোষকে প্রার্থী করেছে তৃণমূল। যদিও তারপরেও বিজেপিতে (BJP) যোগদান নিয়ে কোনও ইঙ্গিত দেননি বা মন্তব্যও করেননি মালা সাহা বা তাঁর স্বামী তরুণ স্বামী। কিন্তু তারপরেও কেন প্রার্থী হিসেবে তরুণ সাহার নাম ঘোষণা করা হলেও, তা নিয়েই জল্পনা ছড়িয়েছে।


আরও পড়ুন, প্রার্থী শমীক ভট্টাচার্য ও বিমল শঙ্কর নন্দকে পছন্দ নয়, দমদমে তুমুল বিক্ষোভ BJP কর্মীদের


জগদ্দলের প্রার্থী Arindam, 'চিনি না আমরা', বিক্ষোভে ফেটে পড়লেন BJP কর্মীরা


প্রসঙ্গত, এদিন চৌরঙ্গি কেন্দ্রে বিজেপি প্রার্থী হিসেবে প্রয়াত সোমেন মিত্রের (Somen Mitra) স্ত্রী শিখা মিত্র (Sikha Mitra)-এর নাম ঘোষণা করে বিজেপি। আর তারপরই একটি অডিয়োবার্তায় তিনিও স্পষ্ট জানান, "বিজেপির হয়ে দাঁড়াচ্ছি না। ভুয়ো সংবাদ। আমি নিজেই বলছি দাঁড়াব না। মিথ্যা কথা।" সবমিলিয়ে তৃতীয় প্রার্থীতালিকা প্রকাশের পরেও চরম বিড়ম্বনায় বিজেপি (BJP) শিবির।


আরও পড়ুন, 'TMC-তেই আছি', চিঠি দিয়ে জানাল BJP যোগদানকারী ৩ সদস্য, Malda Zila Parishad-এ ধাক্কা শুভেন্দুর


বিড়ম্বনার এক শেষ! শিখা মিত্রের নাম ঘোষণা BJP-র, অস্বীকার সোমেন-জায়ার