WB election 2021 : প্রার্থী Samik Bhattacharya ও Bimal Shankar Nanda-কে পছন্দ নয়, দমদমে তুমুল বিক্ষোভ BJP কর্মীদের

WB election 2021 : রাজারহাট-গোপালপুর (Rajarhat-Gopalpur) বিধানসভা কেন্দ্রে শমীক ভট্টাচার্যকে (Samik Bhattacharya) আর দমদমে (Dumdum) বিমল শঙ্কর নন্দকে (Bimal Shankar Nanda)  প্রার্থী করেছে বিজেপি (BJP)। 

Updated By: Mar 18, 2021, 09:51 PM IST
WB election 2021 : প্রার্থী Samik Bhattacharya ও Bimal Shankar Nanda-কে পছন্দ নয়, দমদমে তুমুল বিক্ষোভ BJP কর্মীদের

নিজস্ব প্রতিবেদন : দলীয় প্রার্থীকে পছন্দ নয়। প্রতিবাদে দমদম রোডে টায়ার জ্বালিয়ে বিক্ষোভে ফেটে পড়লেন বিজেপি (BJP) কর্মীরা। একইসঙ্গে দমদম (Dumdum) রোডের উপর হনুমান মন্দিরের সামনে পার্টি অফিসের আসবাব ভাঙচুর করেও জ্বালিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। 

আজ প্রার্থী তালিকা প্রকাশ হতেই দেখা যায়, রাজারহাট-গোপালপুর (Rajarhat-Gopalpur) বিধানসভা কেন্দ্রে শমীক ভট্টাচার্যকে (Samik Bhattacharya) প্রার্থী করেছে বিজেপি (BJP)। আর দমদমে (Dumdum) প্রার্থী করা হয়েছে বিমল শঙ্কর নন্দকে (Bimal Shankar Nanda)। এরপরই মাথাচাড়া দেয় বিক্ষোভ। প্রার্থী হিসেবে শমীক ভট্টাচার্য ও শঙ্কর নন্দকে পছন্দ না হওয়া টায়ার জ্বালিয়ে, পার্টি অফিসের আসবাব ভাঙচুর করে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মী, সমর্থকরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমদম থানার পুলিস।

আরও পড়ুন, 'TMC-তেই আছি', চিঠি দিয়ে জানাল BJP যোগদানকারী ৩ সদস্য, Malda Zila Parishad-এ ধাক্কা শুভেন্দুর

পুলিসি হস্তক্ষেপে অবশেষে অবরোধ ওঠে। যদিও পুলিসের সাথে বচসা বেঁধে যায় বিজেপি কর্মীদের। পুলিস বিজেপি কর্মীদের পার্টি অফিস থেকে দূরে সরিয়ে দেওয়ার চেষ্টা করে। কিন্তু বিজেপি কর্মীরা তাঁদের অবস্থানে অনড়।

আরও পড়ুন, জগদ্দলের প্রার্থী Arindam, 'চিনি না আমরা', বিক্ষোভে ফেটে পড়লেন BJP কর্মীরা

ঘোষণার ২ ঘণ্টা পরও অন্ধকারে,কালিয়াগঞ্জের BJP প্রার্থীকে চিনতেই পারলেন না জেলা সভাপতি 

.