নিজস্ব প্রতিবেদন: শুভেন্দু অধিকারীর উস্কানিমূলক মন্তব্যের জেরেই পূর্ব মেদিনীপুরে অশান্তি ছড়াচ্ছে। কমিশনের কাছে নালিশ পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল নেতৃত্বের। আজ সকালেই  মেদিনীপুর শহরে পৌঁছন নির্বাচন কমিশনের বিশেষ পর্যবেক্ষক অজয় নায়েক এবং পুলিস পর্যবেক্ষক বিবেক দুবে। নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের আহত হওয়ার ঘটনাতেও তাঁদের কাছে পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানিয়েছেন পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক সোমনাথ বেরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কলকাতা থেকে রওনা হয়ে এদিন সকাল দশটার মধ্যে মেদিনীপুর পৌছে যান দুই পর্যবেক্ষক। নন্দীগ্রামে মুখ্যমন্ত্রীর আহত হওয়ার ঘটনায় তোলপাড় রাজ্য। ভোটের মুখে নিরাপত্তা ইস্যুতে নির্বাচন কমিশনের দিকে আঙুল তুলেছে রাজ্যের শাসক দল। এই পরিস্থিতিতে এই সফর খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করছে পর্যবেক্ষক মহল। এদিন মেদিনীপুর জেলাশাসকের অফিসে সবার প্রথমেই রাজনৈতিক দলের প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসেন কমিশনের পর্যবেক্ষকরা। 


আরও পড়ুন: WB Assembly Election 2021: খেলা করেই ভবানীপুর ছেড়েছো, খেলাই করো তুমি, Mamata-কে নিশানা Smriti-র


পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম, এই তিন জেলার প্রশাসনিক আধিকারিকদের সঙ্গেও বৈঠক করবেন কমিশনের দুই পর্যবেক্ষক।  এজন্য তিন জেলার পুলিস সুপার, জেলাশাসক সহ প্রশাসনিক কর্তাদের হাজির থাকতে বলা হয়েছে। নন্দীগ্রামে ভোট প্রচার চলাকালীন কীভাবে আহত হলেন মুখ্যমন্ত্রী, এনিয়ে আলোচনার সম্ভাবনা রয়েছে। পরে বৈঠক হওয়ার কথা কেন্দ্রীয় বাহিনীর আধিকারিকদের সঙ্গেও।