নিজস্ব প্রতিবেদন: হটসিট নন্দীগ্রামে ৫ দিন থাকবেন মমতা বন্দ্যেপাদ্যায়। আজ দাসপুরের সভা থেকে তিনি সাফ জানিয়ে দেন, ভোট করিয়ে তবে তিনি সেখান থেকে নড়বেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, বহিরাগত গুন্ডা ঢুকিয়ে ভোট করাতে চাইছে বিজেপি। দাসপুরের সভায় তৃণমূল নেত্রী বলেন, আমি বারবার বলেছি ওরা বহিরাগত গুন্ডাদের নিয়ে এসে ভোট করাবে। কাল প্রমাণ হয়ে গিয়েছে। সকালে আমার কাছে খবর এল, কাঁথি বাসস্ট্যান্ড থেকে রাত এগারোটায় ৩০ জন উত্তরপ্রদেশের গুন্ডা হাতেনাতে অস্ত্র সহ ধরা পড়েছে। কাঁথিতে গুন্ডা ঢুকিয়েছে, নন্দীগ্রামে ঢুকিয়েছে।


আরও পড়ুন- Bangladesh-কে ১২ লক্ষ Vaccine ডোজ উপহার Narendra Modi-র


তৃণমূল নেত্রী আরও বলেন, ২৮ মার্চ থেকে থেকে ৫ দিন থাকব নন্দীগ্রামে। সব লক্ষ্য রাখব। ভোট করে তারপর যাব। মনে রাখবেন বাইরের গুন্ডা আসছে। বহিরাগতদের ঢুকতে দেবেন না। গুন্ডারা যদি  বন্দুক নিয়ে দাঁড়ায় তাহলে মায়েদের বলবেন তারা হাতে যা পাবে তা নিয়ে তাড়া করবে।  গুলির বদলে গুলি চালানো আমার রাজনীতি নয়। ক্য়াশ দিয়ে লাভ হচ্ছে না, গ্যাস দিয়েও লাভ হচ্ছে না। হেরে যাচ্ছে বুঝে গিয়েছে বিজেপি। টাকা দিচ্ছে বিজেপি। 


সংখ্য়ালুঘুদের উদ্দেশ্য মমতা বলেন, গুজরাট,দিল্লি, এনপিআরের দাঙ্গায়  কত মানুষ খুন হয়েছে ভুলে গিয়েছেন সংখ্যালঘু ভাইবোনরা? সতর্ক থাকুন ওরা সংখ্যালঘুদের মধ্যে থেকেও দুএকটা শয়তান জুটিয়েছে। এদের  পাত্তা দেবেন না। পাঞ্জাব ও হরিয়ানার কৃষকরা রাস্তায় বসে রয়েছে। তারা যাতে রাস্তায় বের হতে না পারে তার জন্য কৃষকদের রাস্তায় পেরেক পঁুতে দিচ্ছে মোদী আর হোঁদল কুতকুতের সরকার। 


আরও পড়ুন- ভোটের আগেরদিনই শালনবনিতে গাছে মিলল BJP কর্মীর ঝুলন্ত দেহ


বিজেপিকে বিঁধে মমতা বলেন, ওরা নারী বিদ্বেষী। মহিলাদের নামে যাতা বলে। এমনকি মা দুর্গাকেও গালাগালি দেয় ওরা। বিজেপির মতো  এত শয়তান দল গোটা দেশে নেই। ৩০টা ভোট হলে ইভিএম ২ বার অফ,  দুবার অন করাতে হবে এজেন্টদের। মেশিন খারাপ হলে হলে পালাবেন না। ভোট দিয়ে যাবেন। মনে রাখবেন ইউপি-বিহারের পুলিস আসবে। এরা করতে পারে না এমন কোনও কাজ নেই।  নিজের এলাকা ছেড়ে যাবেন না।