নিজস্ব প্রতিবেদন:  নিম্নচাপ সরে গেলেও দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা। আগামী ৪৮ ঘণ্টায় দক্ষিণবঙ্গের ৪ জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস। হালকা থেকে মাঝারি বৃষ্টি হবে কলকাতা-সহ গাঙ্গেয় পশ্চিমবঙ্গে। দুই ২৪ পরগনা, নদিয়া ও মুর্শিদাবাদে ভারী বৃষ্টি হতে পারে। আগামী ২ দিন উত্তরবঙ্গে মাঝারি বৃষ্টির পূর্বাভাস রয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ২১ জুলাইয়ে দুর্ঘটনায় মৃত দম্পতির ছেলেকে আর্থিক সাহায্য ও সরকারি চাকরি!


বঙ্গোপসাগরের ওপর তৈরি হওয়া নিম্নচাপ কিছুটা দুর্বল হয়েছে। তবে এই টিপটিপানি বৃষ্টির হাত থেকে রেহাই নেই এখনই। গাঙ্গেয় পশ্চিমবঙ্গে বৃষ্টি কমার সম্ভাবনা নেই। মঙ্গলবার সকাল থেকেই আকাশের মুখ ভার। একনাগাড়ে বৃষ্টি হয়ে থেমে গেল বোধহয় কিছুটা রেহাই মিলত। তা না হয়ে টিপটিপ করে বৃষ্টি চলছে দিনভর। দুই ২৪ পরগনা ও নদিয়াতে ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে। গত তিন দিনের বৃষ্টিতে কলকাতার বিভিন্ন জায়গায় জল জমে রয়েছে। বেশ কয়েক জায়গায় গাছও ভেঙে পড়েছে। আবহাওয়া দফতর জানিয়েছে, দক্ষিণবঙ্গে ধীরে ধীরে বৃষ্টি কমলেও উত্তরবঙ্গে বৃষ্টি বাড়বে।


আরও পড়ুন- ১৪ দিনের লড়াই সার্থক! দাবি মানায় অনশন প্রত্যাহার পড়ুয়াদের


সোমবারের মতো এদিন সকালেও কলকাতায় ট্রাফিকের খুবই খারাপ অবস্থা। চরম যানজট চিংড়িহাটা মোড়, বাইপাসে। উল্টোডাঙা থেকে সেক্টর ফাইভ আসার রাস্তাতেও যানজট। ট্রাফিকের গতি অত্যন্ত স্লথ। প্রায় প্রত্যেক সিগন্যালেই দীর্ঘক্ষণ আটকে থাকছে গাড়ি। অটোর লাইনও লম্বা। এককথায়, সাতসকালে রাস্তায় বেরিয়েই চরম ভোগান্তি অফিসযাত্রীদের।