২১ জুলাইয়ে দুর্ঘটনায় মৃত দম্পতির ছেলেকে আর্থিক সাহায্য ও সরকারি চাকরি!

 মেদিনীপুরের সভায় নরেন্দ্র  মোদীর বাংলা দখলের ডাক-কে কটাক্ষ করে অনুব্রত বলেন, “পশ্চিমবঙ্গে বিজেপির হাওয়াই তৈরি হয়নি”।

Updated By: Jul 23, 2018, 10:40 PM IST
২১ জুলাইয়ে দুর্ঘটনায় মৃত দম্পতির ছেলেকে আর্থিক সাহায্য ও সরকারি চাকরি!

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলের শহিদ স্মরণের দিন পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে মা-বাবা ২ জনেরই। ছেলে এখন ‘অনাথ’! এবার সেই ছেলের পাশে দাঁড়ালেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। আর্থিক সহযোগিতা-সহ মৃত দম্পতির ছেলেকে সরকারি চাকরির আশ্বাস দিলেন ‘বীরভূমির একাধিপতি’।

গত শনিবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার দিন মোটরবাইকে চেপে রাণীগঞ্জ যাচ্ছিলেন বর্ধমানের দম্পতি। সঙ্গে ছিল ৩ বছরের নাতনি রাজকুমারীও। পথে বর্ধমানের ২ নম্বর জাতীয় সড়কে পারাজ মোড়ের কাছে দুর্ঘটনার কবলে পড়েন শেখ তাঁরা। বর্ধমান থেকে মোটরবাইকে রাণীগঞ্জ আসার পথে মর্মান্তিক দুর্ঘটনায় ঘটনাস্থলেই প্রাণ হারান শেখ দিলদার। গুরুতর জখম হন তাঁর স্ত্রী পিয়ারী খাতুন এবং নাতনি রাজকুমারী। তাঁকে নিয়ে আসা হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। পরে তাঁরও মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, বেপরোয়া চারচাকার ধাক্কাতেই এই মর্মান্তিক ঘটনা ঘটেছে।

আরও পড়ুন- ১৪ দিনের লড়াই সার্থক! দাবি মানায় অনশন প্রত্যাহার পড়ুয়াদের

এদিন  পূর্ব-বর্ধমানের আউশগ্রামে ওই মৃত দম্পতির বাড়ি যান বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। দেখা করেন মৃত দম্পতির ছেলের সঙ্গে। সেখানেই আর্থিক সহযোগিতা-সহ মৃত দম্পতির ছেলেকে সরকারি চাকরির আশ্বাস দিয়েছেন তিনি।

উল্লেখ্য, এসবের মধ্যেও বিজেপি-কে তুলোধনা করতে ছাড়েননি কেষ্ট। মেদিনীপুরের সভায় নরেন্দ্র  মোদীর বাংলা দখলের ডাক-কে কটাক্ষ করে অনুব্রত বলেন, “পশ্চিমবঙ্গে বিজেপির হাওয়াই তৈরি হয়নি”। একই সঙ্গে তিনি তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সুরে সুর মিলিয়ে বলেন, “লোকসভায় ৪২-এ ৪২ আসনই পাবে তৃণমূল কংগ্রেস”।

আরও পড়ুন- বিজেপি-কে ‘চন্দন খোঁটা’

.