নিজস্ব প্রতিবেদন: নন্দীগ্রামে ভয়ে বুথে বসতে পারছেন না তৃণমূলের এজেন্ট। এমন অভিযোগের প্রেক্ষিতে রিপোর্ট চাইল নির্বাচন কমিশন (Election Commission)। এর পাশাপাশি নন্দীগ্রামের (Nandigram) বিভিন্ন জায়গায় তৃণমূলের এজেন্টদের বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। 
 
নন্দীগ্রামের (Nandigram) বয়ালে মোকতাব প্রাথমিক বিদ্যালয়ে ভোটারদের ভোটদানে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। এজেন্টের নাম মৃণালকান্তি জানা। মৃণালকান্তিকে হুমকি দেওয়ার পর তিনি বাড়ি চলে যান বলে অভিযোগ। তাঁকে পুলিস আনতে গেলে মৃণাকান্তির মা বলেন, 'তোমরা চলে গেলে কী হবে?'। পরে  আর বুথমুখো হননি মৃণালকান্তি জানা। এই ঘটনায় রিপোর্ট চাইল নির্বাচন কমিশন (Election Commission)।      
   
বয়ালের ৬ ও ৭ নম্বর বুথে ভোটদানে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। নন্দীগ্রামে ১৪ নম্বর বুথে তৃণমূল এজেন্টকে বাধাদান ও ৭৪ এবং ৭৫ নম্বর বুথে জমায়েত ও ২৪৮ নম্বর বুথে ভোটারদের বাধাদান অভিযোগ করেছে তৃণমূল। নন্দীগ্রামের শ্রীপাড়ায় আধা সেনার বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার উঠেছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নন্দীগ্রামে এ দিন বেলা ১১টা পর্যন্ত ভোট পড়েছে ৩৪.১২ শতাংশ। এদিন সাত সকালে ভোটদান করেন নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। মমতার উদ্দেশে তাঁর বার্তা, '৬৬ বছরের আন্টি। আন্টি কো থোড়া শান্ত র‌্যাহনা চাহইয়ে। সংযত থাকতে হবে তাঁকে। গুন্ডাগিরি করা চলবে না।' 


আরও পড়ুন- West Bengal Election 2021: নন্দীগ্রামে ভুয়ো ভোটার কার্ড নিয়ে লাইনে, পাকড়াও করল পুলিস