অয়ন ঘোষাল:  বুধবার ও বৃহস্পতিবার রাজ্য জুড়ে মেঘলা আকাশ বৃষ্টি। আবহাওয়া দফতরের পূর্বাভাস, বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে রাজ্যে। দক্ষিণবঙ্গের উপকূল-সহ পশ্চিমের জেলাগুলিতে ভারী বৃষ্টির সম্ভাবনা। ভারী বৃষ্টি হবে উত্তরবঙ্গের পার্বত্য এলাকাতেও। আপাতত বঙ্গোপসাগরে অতি গভীর নিম্নচাপ ওড়িশার পুরীর কাছাকাছি স্থলভাগে প্রবেশ করে শক্তি হারিয়ে গভীর নিম্নচাপে পরিণত হয়ে ছত্রিশগড় সংলগ্ন এলাকায় অবস্থান করছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Dakshin Dinajpur: ফের অকুস্থল হাসপাতাল! 'ইসিজি' করার ছলে বন্ধ ঘরে শ্লীলতাহানি আশাকর্মীর...


দক্ষিণবঙ্গে বুধবার ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে উত্তর ও দক্ষিণ চব্বিশ পরগনা  এবং পূর্ব মেদিনীপুর জেলাতে। বজ্রবিদ্যুৎ-সহ হালকা মাঝারি বৃষ্টির সম্ভাবনা থাকবে বাকি সব জেলাতে। বৃহস্পতিবারেও ভারী বৃষ্টির সম্ভাবনা থাকবে উত্তর ২৪ পরগনা, পূর্ব ও পশ্চিম বর্ধমান, বীরভূম, নদীয়া এবং মুর্শিদাবাদ জেলাতে। বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা থাকবে প্রায় সব জেলাতে। শুক্রবার ভারী বৃষ্টির সম্ভাবনা থাকবে বীরভূম এবং মুর্শিদাবাদ জেলাতে।


উত্তরবঙ্গে বুধবার ভারী বৃষ্টি পার্বত্য এলাকার জেলাগুলিতে। দার্জিলিং, কালিম্পং এবং আলিপুরদুয়ার জেলাতে ভারী বৃষ্টির সতর্কতা। দার্জিলিং থেকে মালদা সব জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সতর্কতা থাকবে। বৃহস্পতিবারেও ভারী বৃষ্টি উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা বেশি থাকবে উত্তরবঙ্গের জলপাইগুড়ি, উত্তর দিনাজপুর এবং মালদা এই তিন জেলাতে। শুক্রবারেও বৃষ্টির সম্ভাবনা থাকবে। ভারী বৃষ্টির পূর্বাভাস দার্জিলিং, জলপাইগুড়ি এবং উত্তর দিনাজপুর জেলাতে। 


শহর কলকাতায় মাঝে মাঝে মেঘলা আকাশ। কখনও আংশিক মেঘলা আকাশ। বিক্ষিপ্তভাবে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি। বুধবার ও বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বৃষ্টির সম্ভাবনা বেশি থাকবে। কয়েক পশলা বৃষ্টির সম্ভাবনা। কলকাতায় ভারী বৃষ্টির সম্ভাবনা না থাকলেও বজ্রবিদ্যুৎ-সহ কয়েক পশলা হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে আগামী শুক্রবার পর্যন্ত। রাতের তাপমাত্রা ২৭.৩ থেকে বেড়ে ২৮.৪ ডিগ্রি। গতকাল দিনের সর্বোচ্চ তাপমাত্রা ৩২.৬ থেকে বেড়ে ৩৩.২ ডিগ্রি। বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ ৬৭ থেকে ৯৪ শতাংশ। সামান্য বৃষ্টি।



আরও পড়ুন, Basirhat: যন্ত্রণায় ছটফট করছিলেন! ফের 'বিনা চিকিত্‍সা'য় মৃত্যু যুবকের...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)