নিজস্ব প্রতিবেদন: অসহ্য গরম থেকে ফের কিছুটা স্বস্তি মিলল শহরে। রাতের কলকাতায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিতে সকালেও হালকা তাপমাত্রার পরিবর্তন রয়েছে। এক ধাক্কায় পারদ নামল বেশ কিছুটা। রবিবারও ঝড় বৃষ্টিতেই কাটবে দিন, এমনটাই খবর আলিপুর আবহাওয়া দফতরের। হাওয়া অফিসের তরফে জানা গিয়েছে, আগামী কয়েকঘণ্টার মধ্যে আবহাওয়ায় বড় বদল আসতে চলেছে। ঝোড়ো হাওয়া, বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হতে পারে পূর্ব বর্ধমান, নদিয়া, হুগলি, দক্ষিণ ২৪ পরগনা, উত্তর ২৪ পরগনায়। ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে বইতে চলেছে ঝড়। এই সময় বাইরের বাইরে বেরোতে বারণ করা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিকে গতকাল বৃষ্টির পাশাপাশি রাত ১০টা নাগাদ কলকাতার ওপর দিয়ে ৩৬ কিমি বেগে বয়ে যায় ঝোড়ো হাওয়া। কলকাতার পাশাপাশি, বৃষ্টি হয়েছে জেলাতেও। আবহাওয়া দফতর জানিয়েছে, বৃষ্টি হতে পারে আগামী কয়েকদিন। স্বস্তি মিলবে সাময়িক। তাপমাত্রা থাকবে স্বাভাবিকের ওপরেই।


আজ কলকাতা ও পার্শ্ববর্তী অঞ্চলে দিনের সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা ৩৭ থেকে ২৭ ডিগ্রির মধ্যে থাকবে। সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৮ ডিগ্রি। সর্বনিম্ন তাপমাত্রা ২৪.৭ ডিগ্রি। বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ থাকবে সর্বাধিক ৯৩ শতাংশ।


আরও পড়ুন, Abhishek Banerjee: 'বিচারব্যবস্থায় এক-দু'জন রয়েছেন, তল্পিবাহক হিসেবে কাজ করছেন'


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)