চম্পক দত্ত: স্বামীকে হারানোর আশঙ্কায় ভয়ঙ্কর কাণ্ড করে বসল বোন। ঝগড়ার মধ্যেই ঘর থেকে অ্যাসিড এনে ছুড়ে দিল দিদির গায়ে। আশঙ্কাজনক অবস্থায় এখন হাসপাতালে ভর্তি আক্রান্ত গৃহবধূ। শনিবার ভয়ংকর এই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার বীরসিংহ গ্রাম পঞ্চায়েতের মমরাজপুর এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-কুন্তলের ডাইরিতে বিস্ফোরক তথ্য, শিক্ষক নিয়োগ-সহ বিভিন্ন খাতে নেন ৩০ কোটি টাকা!  


কীভাবে এতবড় কাণ্ড? স্থানীয় সূত্রে খবর, মমরাজপুরে সম্পর্কে দুই ভাই আসাদুল আলি ও তেসলিম আলির সঙ্গে বিয়ে হয় দাসপুরের সাহবাজার এলাকার রহিমা বিবি ও আকলিমা বিবির। রহিমা ও আকলিম সম্পর্কে দুই বোন। রহিমা বড়। ফলে বিয়ের পর তার এখন সম্পর্কে জা।


এদিকে, বিয়ের পর থেকেই দুই বোনের মধ্যে ঝগড়াঝাঁটি লেগেই থাকতো। সম্প্রতি আকলিমার সন্দেহ হল তার শারীরিক সমস্যার কারণে তার স্বামীর অন্যত্র বিয়ে দেওয়ার পরিকল্পনা করছে তার বাবা-মা। আর তাতে ইন্ধন জোগাচ্ছে তার দিদি রহিমা। এনিয়ে তাদের মধ্যে প্রবল অশান্তি ছিল। শনিবার তা মারাত্মক আকার ধারন করে।


শনিবার দুই বোনের মধ্যে প্রবল ঝগড়াঝাঁটি শুরু হয়। প্রতিবেশীদের দাবি, গোলমালের মধ্যেই আকলিমা দৌড়ে ঘরের ভিতরে ঢুকে গিয়ে অ্যাসিড নিয়ে এসে দিদির গায়ে ছুড়ে মারে। অ্য়াসিডের যন্ত্রণার ছটফট করতে করতে লুটিয়ে পড়েন। আশঙ্কাজনক অবস্থায় রহিমাকে ঘাটাল মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। 


প্রতিবেশীদের দাবি, আকলিমার স্বামী তামার কাজ করেন। সেই কাজের জন্য ঘরে অ্যাসিড মজুত ছিল। সেই অ্যাসিডই ছুড়ে মারে দিদির গায়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ঘটাল থানার পুলিস। আকলিমার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ হয়েছে। ওই ঘটনায় একজনকে আটক করেছে পুলিস।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)