প্রদ্যুত্‍ দাস: তৃণমূল করার শাস্তি? লক্ষ্মীর পুজোর রাতে ঘরের লক্ষ্মীকেই বিবস্ত্র করে বেধড়র মার! গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি গৃহবধূ। অভিযোগের তির বিজেপির দিকে। চাঞ্চল্য জলপাইগুড়িতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Rishra: বিক্রির চেষ্টা না কি অন্য উদ্দেশ্য? বিশেষভাবে সক্ষম তরুণীকে জোর করে...


স্থানীয় সূত্রে খবর, আক্রান্ত মহিলার নাম সীমা মন্ডল। বাড়ি, জলপাইগুড়ি সদর ব্লকের  বাহাদুর গ্রাম পঞ্চায়েতের এলাকা। আজ, বুধবার রাতে বাড়িতে লক্ষ্মী পুজোর আয়োজনে ব্যস্ত ছিলেন তিনি। অভিযোগ, আচমকাই বাড়িতে চড়াও হয় কয়েকজন দুষ্কৃতীরা। ওই গৃহবূকে রীতিমতো বিবস্ত্র করে মাধর করা হয়।  আক্রান্তের পরিবারে দাবি, তাঁরা তৃণমূল করেন। সেকারণেই এই হামলা চালিয়েছেন স্থানীয় বিজেপি কর্মীরা।


এদিকে এই ঘটনার পর বিচারের দাবিতে এলাকা বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বাসিন্দাদের একাংশ। বিজেপির পাল্টা দাবি,  এই পরিবারটি নেশার সামগ্রী বিক্রি করে। এলাকার কয়েকজন প্রতিবাদ করেছেন। তাই মিথ্যা ঘটনা সাজানো হয়েছে তৃণমূলের তরফে।


আরও পড়ুন:  Basirhat: ফের সিভিক-অসভ্যতা, সীমান্তে তরুণীকে আটকে... ছিঃ



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)