মনোজ মণ্ডল: হাবরা থানা এলাকায় ধর্ষিতা মহিলার আত্মহত্যার ঘটনায় এবার থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাল বিজেপি নেত্রী ফাল্গুনী পাত্র-সহ বিজেপির স্থানীয় নেতাকর্মীরা। নির্যাতিতা মহিলার অভিযোগ দায়েরের দেড় মাস কেটে গিয়েছে। এতদিন পরেও পুলিস কোনও পদক্ষেপ নেয়নি। এদিন পুলিসের ব্যর্থতার অভিযোগ তুলে রাজ্যে ঘটে চলা একের পর এক ঘটনার রেশ টেনেই হাবরা থানা এলাকায় সরব হতে দেখা যায় বিজেপি নেত্রীকে। এমনকি বিজেপি নেত্রীর আরও অভিযোগ যে নির্যাতিতার অভিযোগ তোলার জন্য চাপ সৃষ্টি করায় খুন করে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পাশাপাশি পুলিস ও স্থানীয় পঞ্চায়েত সদস্য স্ত্রীর হওয়ায় প্রশাসনিক যে সক্রিয়তার প্রয়োজন ছিল তা দেখানো হয়নি এক্ষেত্রে বলে অভিযোগ জানান ফাল্গুনী। ঘটনার সঙ্গে জড়িত কলকাতা পুলিসের গাড়ির চালক, পঞ্চায়েত সদস্য স্ত্রী ও এরই সঙ্গে যুগ ষড়যন্ত্রে যুক্ত থাকা ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয় বিজেপির তরফে। পাশাপাশি তদন্তকারী আধিকারিক এর গাফিলতির বিষয়টিও তুলে ধরে তাকেও বিচারের আওতায় নিয়ে আসার দাবি করেন বিজেপি কর্মী সমর্থকরা। এদিন হাবরা থানার সামনেই রীতিমতো বিক্ষোভ দেখাতে দেখা যায় বিজেপির কর্মী সমর্থকদের।


আরও পড়ুন:Aparna Sen | Kalyan Banerjee: 'মমতার যেন কোনও দাম নেই, অপর্ণা মাসিরাই ওঁকে গদিতে বসিয়েছেন!'


অন্যদিকে, রবিবার রাতে গণধর্ষণের শিকার একাদশ শ্রেনীর ছাত্রী। এমনই ছাত্রীর পরিবারের অভিযোগ। ঘটনাটি মালদার বৈষ্ণবনগর থানা এলাকার। দশমী উপলক্ষে এলাকার এক অনুষ্ঠানে গিয়েছিল এই ছাত্রী। বাড়ি ফেরার পথে নির্যাতনের শিকার হয় ছাত্রী। স্থানীয় মাঠে অচৈতন্য অবস্থায় পাওয়া যায় এই ছাত্রীকে। গুরুতর জখম হয়ে এই ছাত্রী বর্তমানে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।অভিযোগ নিতে পুলিসের নিতে গড়িমসি।


পরবর্তীতে অভিযোগ নেওয়া হয়। তবুও অভিযুক্তরা এখনও অধরা। পুলিসের নিক্সিয়তার অভিযোগ তুলে বৈষ্ণবনগর থানা ঘেরাও বিজেপির। 


আপনি কি অবসাদগ্রস্ত? বিষণ্ণ? চরম কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার হাত ধরতে তৈরি অনেকেই। কথা বলুন প্লিজ... 


iCALL (সোম-শনি, ১০টা থেকে ৮টা) ৯১৫২৯৮৭৮২১


কলকাতা পুলিস হেল্পলাইন (সকাল ১০টা-রাত ১০টা, ৩৬৫ দিন) ৯০৮৮০৩০৩০৩, ০৩৩-৪০৪৪৭৪৩৭


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)