নারায়ণ সিংহ রায়: শিলিগুড়ি পুরনিগমের ২২ নম্বর ওয়ার্ডের অরবিন্দপল্লী এলাকার এক বহুতল আবাসনের ফ্ল্যাট থেকে উদ্ধার হল এক মাঝবয়সী এক মহিলার মৃতদেহ। মৃত মহিলার নাম সোমা সরকার(৫১)। ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ফ্ল্যাটের অন্যান্য আবাসিকদের বক্তব্য, সকাল থেকেই মহিলার কোনও সাড়াশব্দ ছিল না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-মিডল ফিঙ্গার! প্রয়োজনে সেনা নামিয়ে বহিরাগতদের গর্ত থেকে বের করতে হবে


পেশায় কাপড় ব্যাবসায়ী সোমা ফ্ল্যাটে একাই থাকতেন। সোমাদেবীর মেয়ে সকাল থেকে তাকে ফোনে না পেয়ে ফ্ল্যাটের অন্য আবাসিককে ফোন করে মায়ের খোঁজ করেন। ফ্ল্যাটের দরজা দীর্ঘসময় বন্ধ ছিল। কিন্তু দরজা খুলতেই আঁতকে ওঠেন প্রতিবেশীরা। দেখেন, ওই মহিলা বিছানায় মৃত অবস্থায় পড়ে রয়েছেন। ঘটনাস্থলে শিলিগুড়ি থানার পুলিস পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায়। ঘটনাস্থলে পৌঁছায় ফরেন্সিক টিম। পুলিস সুত্রে খবর, শরীরের একাধিক জায়গায় ক্ষতচিহ্ন রয়েছে সোমদেবীর৷ গলাতেও আঘাতের চিহ্ন রয়েছে৷


পুলিস সুত্রে খবর, মৃত সোমা সরকারের দুই মেয়ে। তবে কয়েক বছরের মধ্যে স্বামী ও বড় মেয়ের মৃত্যু হওয়ার পর খানিকটা ভেঙে পড়েন। বাড়ির অন্য মেয়ে বিবাহিত। শুক্রবার রাত পর্যন্ত মেয়ের সঙ্গে ফোনে কথা বলেছেন তিনি। শনিবার সকাল থেকে সোমা সরকারের মেয়ে তাকে ফোনে না পেয়ে প্রতিবেশীকে ফোন করে মায়ের খোঁজ নিতে বলেন। তখনই উদ্ধার হয় সোম সরকারের মৃতদেহ। পুলিস সুত্রে খবর, ফ্ল্যাটের বেশ কয়েক জায়গায় রক্তের দাগ মিলেছে, সোমা সরকারের মৃতদেহ যে বিছানা থেকে উদ্ধার করা হয়েছে তা পরিপাটি করে গোছানো, ফ্ল্যাটের দরজা বাইরে থেকে বন্ধ করা ছিল। কাজেই এই মৃত্যু নিয়ে রহস্য দানা বাঁধতে শুরু করেছে।


প্রত্যক্ষদর্শী প্রতিবেশী রুমকি ঘড়াই জানান, "কাকিমার মেয়ে আমাকে ফোন করে তার মায়ের কথা জানতে চায়৷ আমি তার ফ্ল্যাটে গিয়ে দেখি বাইরে থেকে দরজা আটকানো। তারপর অন্যান্য সবাইকে খবর দিই। দরজা ভেঙে দেখি কাকিমা বিছানায় শুয়ে রয়েছে। প্রথমে বুঝতে পারিনি যে উনি মৃত, পরে পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। তবে এটা স্বাভাবিক মৃত্যু নয় বলেই মনে হয়।"


ওই ঘটনা নিয়ে শিলিগুড়ির পুলিস কমিশনার অখিলেশ চতুর্বেদী জানান, "একটি ফ্ল্যাট থেকে মৃতদেহ উদ্ধার হয়েছে। ফরেন্সিক টিম সহ আমাদের উচ্চপদস্থ আধিকারিকরাও পৌঁছেছেন। তবে এখনই কোন মন্তব্য নয়। তদন্ত চলছে।"


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)